Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছুরিকাহত আর্সেনাল খেলোয়াড় মারির জরুরি অস্ত্রোপচার

ক্লাব ফুটবলে পাবলো মারি মূলত আর্সেনালের খেলোয়াড় হলেও বর্তমানে তিনি ইতালিয়ান ক্লাব মনজায় ধারে খেলছেন

আপডেট : ২৮ অক্টোবর ২০২২, ০৩:৫৬ পিএম

 ইংলিশ ক্লাব আর্সেনালের খেলোয়াড় পাবলো মারি বর্তমানে ধারে খেলছেন ইতালিয়ান ক্লাব মনজায়। 

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) ইতালির একটি সুপারমার্কেটে  ছুরিকাঘাতের শিকার হন এই স্প্যানিশ ফুটবলার।

মারাত্মক এই হামলার শিকার মারিকে অস্ত্রোপচার করাতে হবে। শুক্রবার ইতালিয়ান সিরি আ-এর ক্লাব মনজার পক্ষ থেকে এ কথা জানানো হয়।

গত গ্রীষ্মকালীন দলবদলে আর্সেনাল থেকে ধারে মনজায় যোগ দেওয়া পাবলো মারি পিঠে ছুরিকাঘাতের শিকার হয়ে বৃহস্পতিবারে হাসপাতালে ভর্তি হন। শুক্রবারই ২৯ বছর বয়সী এই ডিফেন্ডারের অস্ত্রোপচার করা হবে বলে বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছে মনজা।

নিজের স্ত্রী এবং ছেলের সঙ্গে ইতালির উত্তরাঞ্চলে মিলানের উপকণ্ঠে আসাগোর এক ক্যারেফোর সুপারমার্কেটে কেনাকাটা করতে গিয়েছিলেন পাবলো মারি। সেখানে “মানসিক সমস্যায় আক্রান্ত” এক ব্যক্তি শেলফ থেকে একটি ছুরি নিয়ে আশেপাশের সবাইকে আক্রমণ করতে শুরু করেন।

এ ঘটনায় সুপারমার্কেটের একজন কর্মচারী নিহত এবং চারজন আহত হয়েছেন। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। তিনি ৪৬বছর বয়সী একজন ইতালীয় নাগরিক।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পাবলো মারিকে সাহস জুগিয়ে আর্সেনাল জানায়, আমরা পাবলোর এজেন্টের সঙ্গে যোগাযোগ করেছি। পাবলোর এজেন্ট আমাদের জানিয়েছে, সে হাসপাতালে চিকিৎসাধীন এবং তার অবস্থা গুরুতর নয়।

ক্লাবের একটি টুইট বার্তায় মনজার প্রধান নির্বাহী আদ্রিয়ানো গ্যালিয়ানি বলেন, প্রিয় পাবলো, আমরা সবাই আপনার এবং আপনার পরিবারের পাশে আছি। আমরা আপনার মঙ্গল কামনা করছি। আপনি একজন যোদ্ধা এবং আমরা আশা করছি লড়াই করে আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন।

About

Popular Links