Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতের বিদায়ে মিমে সয়লাব টুইটার

ইংলিশদের কাছে ১০ উইকেটে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে ভারত

আপডেট : ১০ নভেম্বর ২০২২, ০৮:২২ পিএম

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আসার পথে সুপার টুয়েলেভে প্রায় সব প্রতিপক্ষকে নাকানিচুবানি খাইয়েছিল ভারত। তবে শেষ চারের লড়াইয়ে ভারতীয়রা পাত্তাও পেলো না ইংল্যান্ডের কাছে। ইংলিশদের কাছে ১০ উইকেটে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছে ভারত।

টুর্নামেন্ট থেকে এমন শোচনীয় হারে ভারতের বিদায়ে স্বাভাবিকভাবেই অসন্তুষ্ট দলটির সমর্থকরা। আর তাদের হতাশার ছাপ পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে। টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পা রাখার স্বপ্ন ভেঙে যাওয়ার পর ভারতীয়দের মিমে ভরে গিয়েছে মাইক্রো ব্লগিং সাইটটি।

ইংল্যান্ডের কাছে ভারতের লজ্জাজনক হারের পর এক ব্যবহারকারী বলেছেন, “আমার মন ভেঙে গেলো।” অপর এক ব্যবহারকারী বলেন, “জেতাটা ভারতের ক্ষেত্রে অস্থায়ী, তবে ১০ উইকেটে হেরে যাওয়া তাদের জন্য নিয়মিত ঘটনা।” আরেক ব্যবহারকারী বলেন, “আজ বিকেলে ভারত-ইংল্যান্ড ম্যাচ না দেখে লগান সিনেমা দেখা উচিত ছিল।”

এছাড়া, অনেকে ভিডিও ট্রল মিমের মাধ্যমেও ভারতের হারের হতাশা প্রকাশ করেন। আবার ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কথাও স্মরণ করেছেন কেউ কেউ।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) অ্যাডিলেডে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান সংগ্রহ করে ভারত। জবাবে দুই ওপেনার জস বাটলারের ৮০ রান ও অ্যালেক্স হেলসের ৮৭ রানের ওপর ভর করে ২৪ বলে হাতে রেখেই কোনো উইকেট না হারিয়েই জয়ের বন্দরে পৌঁছে যায় ইংল্যান্ড।

About

Popular Links