Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৭০ গলফারের অংশগ্রহণে কেএসআরএম অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন

গলফ টুর্নামেন্টে ১৭০ প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্রর মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়

আপডেট : ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫১ পিএম

চট্টগ্রামের ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে অষ্টম গলফ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত এ টুর্নামেন্টের আয়োজন করে ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

শনিবার (৩ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট এবং ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম। কেএসআরএমের জ্যেষ্ঠ মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মো. জসিম উদ্দিন, বিজনেস রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইংয়ের মহাব্যবস্থাপক কর্নেল (অব.) মো. আশফাকুল ইসলাম, মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) সৈয়দ নজরুল আলম, ভাটিয়ারী গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাব ভাইস প্রেসিডেন্ট (এডমিন অ্যান্ড ফিনেন্স) ব্রিগেডিয়ার জেনারেল কাজী ইফতেখারুল আলম, কেএসআরএমের মিডিয়া অ্যাডভাইজার মিজানুল ইসলাম টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বলেন, “প্রতি বছর আমরা কেএসআরএমের সহযোগিতায় এই টুর্নামেন্টের আয়োজন করে থাকি, যা অত্যন্ত আনন্দের ও দ্বিপাক্ষিক সম্পর্কের ধারাবাহিকতা। কেএসআরএমের সঙ্গে আমাদের ধারাবাহিক এ সম্পর্ক আগামীতেও অব্যাহত থাকবে বলে আশা করি।”

আঞ্চলিক পর্যায়ের এসব গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন জিওসি মিজানুর রহমান শামীম।

অনুষ্ঠানে আরও ছিলেন কেএসআরএমের জ্যেষ্ঠ ব্যবস্থাপক (ব্রান্ড) শাহেদ পারভেজ, উপ-ব্যবস্থাপক মনিরুজ্জামান রিয়াদ, সহকারী ব্যবস্থাপক ড্যানিয়েল দেওয়ান, জ্যেষ্ঠ কর্মকর্তা মিজান উল হক প্রমুখ।

শেষে গলফ টুর্নামেন্টে ১৭০ প্রতিযোগী গলফারের মধ্যে বিজয়ীদের পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্রর মধ্যদিয়ে অনুষ্ঠান শেষ হয়।

About

Popular Links