Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঢাবিতে বহিরাগতদের বিশ্বকাপের খেলা না দেখতে আসার অনুরোধ

বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন আর পরিবেশ বিঘ্নিত হয় বলে জানিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২২, ০৯:২২ পিএম

বিশ্বকাপ জ্বরে কাপছে গোটা বিশ্ব। এই আনন্দযজ্ঞে পিছিয়ে নেই বাংলাদেশও। দেশের বিভিন্ন স্থানে ফুটবলের সর্বোচ্চ আসর দেখার জন্য ব্যবস্থা করা হয়েছে বড় পর্দার। তবে, অন্যান্য যেকোনো জায়গার চেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ক্যাম্পাসে বড় পর্দায় খেলা দেখতে বেশি ভিড় দেখা যাচ্ছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বড় পর্দায় খেলা দেখতে অনেক বহিরাগত দর্শকরাও ভিড় জমাচ্ছেন।

তবে, বহিরাগতদের ঢাবিতে খেলা দেখতে না আসার অনুরোধ জানিয়েছে ঢাবি কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়।

কর্তৃপক্ষ বলেছে, ঢাবিতে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবল খেলা দেখার আয়োজন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের জন্য। সেখানে বহিরাগতদের সমাগম ঘটলে শিক্ষক-শিক্ষার্থীরা নানা বিড়ম্বনা ও ভোগান্তিতে পড়েন আর পরিবেশ বিঘ্নিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শৃঙ্খলা ও পরিবেশ রক্ষায় ক্যাম্পাসের বাইরের দর্শকদের বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আগমন না করে তাদের নিজ নিজ বাসা বা এলাকায় খেলা উপভোগ করার আহ্বান জানানো যাচ্ছে।

উল্লেখ্য, আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদের সৌজন্যে ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহযোগিতায় এবারের বিশ্বকাপের সব খেলা দেখতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় দুটি ও হাজী মুহম্মদ মুহসীন হলের মাঠে একটি ডিজিটাল স্ক্রিন বসানো হয়েছে।

About

Popular Links