Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

ছক্কা বাঁচাতে গিয়ে ক্যামেরাম্যানের ওপর পড়লেন নাজমুল

নাজমুলের ঠিক পেছনেই তখন অবস্থান করছিলেন খেলা সম্প্রচার করা চ্যানেলের এক ক্যামেরাম্যান। তিনি তখন গ্যালারির দৃশ্য ধারণ করছিলেন

আপডেট : ০৯ জানুয়ারি ২০২৩, ০৭:২৪ পিএম

ঘটনাটি ঘটেছে টস হেরে ব্যাটিংয়ে নামা ভিক্টোরিয়ানসের ইনিংসের চতুর্থ ওভারে। তখন বল করছিলেন মাশরাফি বিন মুর্তজা। তার করা একটি ডেলিভারিকে ফ্লিক শটে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের দিকে পাঠান ডেভিড ম্যালান। ওই জায়গায় তখন ফিল্ডিং দিচ্ছিলেন নাজমুল হোসেন।

সোমবার (৯ জানুয়ারি) বিপিএলের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ানসের মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকারস।

নাজমুল শূন্য ভেসে থাকা ওই বলটি ধরার জন্য লাফ দেন। তবে বলটি ধরার পর বুঝতে পারেন তিনি তা ধরে রাখতে পারবেন না। ফলে নাজমুল বল মাঠের ভেতরে ছুড়ে দিয়ে নিজের শরীর ভাসিয়ে দেন পেছনের দিকে। আর তখন মাটিতে পড়তে গিয়েই বাঁধে বিপত্তি। নাজমুলের ঠিক পেছনেই তখন অবস্থান করছিলেন খেলা সম্প্রচার করা চ্যানেলের এক ক্যামেরাম্যান। ডাগআউট ও গ্যালারির দৃশ্য ধারণ করছিলেন তিনি।

ক্যামেরাম্যান মাঠের বাইরের দিকে ক্যামেরা তাক করে থাকায় বুঝতে পারেননি তার পেছনে কি ঘটছে। ফলে নিজের নিয়ন্ত্রণ হারানো নাজমুল গিয়ে পড়েন ক্যামেরাম্যানের ওপর। এ ঘটনায় অবশ্য কেউ অবশ্য ব্যথা পেয়েছেন বলে মনে হয়নি। ক্যামেরারও কোনো ক্ষতি হতে দেননি ওই ক্যামেরাম্যান।

ছয় বাঁচানোর পর নাজমুল সঙ্গে সঙ্গে মাঠের ভেতরে ঢুকে বল উইকেটকিপারের কাছে পাঠানোর আগেই ২ রান নেন ম্যালান। এরপর পাশে থাকা একজন এসে ক্যামেরাম্যানকে তুলে নিয়ে যান। সঙ্গে সঙ্গে কাজও শুরু করেন তিনি।

ঘটনাটি খানিকটা বিনোদনই দিলো মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারিতে থাকা দর্শকদের। বিষয়টি বুঝা গেলো টেলিভিশনে বারবার ঘটনার রিপ্লে দেখানোয়। টেলিভিশনের সামনে বিপিএলের কুমিল্লা ভিক্টোরিয়ানস ও সিলেট স্ট্রাইকারসের ম্যাচ দেখতে বসা দর্শকেরাও হয়তো বিনোদন পেয়েছেন।

About

Popular Links