Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

বার্সেলোনাকে নিয়ে নেতিবাচক মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন মেসির ভাই

ভিডিও স্ট্রিমিং সার্ভিস টুইচের নিজস্ব অ্যাকাউন্টে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়ার সময় বার্সেলোনাকে নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেছিলেন মেসির ভাই

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৪৮ পিএম

বার্সেলোনা ও লিওনেল মেসির সম্পর্কটা যেন একই আত্মায় বাঁধা দুই প্রাণ। যদিও দুই পক্ষের বিচ্ছেদটা সুখকর হয়নি, তবুও কেউই কারও দিকে কাদা ছোঁড়াছুঁড়ি করেনি। মেসি যেমন বার্সেলোনায় ফেরার ঘোষণা দিয়ে রেখেছেন, তেমনি বার্সেলোনাও ৩৫ বছর বয়সী আর্জেন্টাইনকে নিজেদের ক্লাব ইতিহাসের সর্বকালের সেরা হিসেবে গণ্য করেছে।

কিন্তু লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি আজও বার্সেলোনাকে ক্ষমা করতে পারেননি। ছেলের ভিডিও স্ট্রিমিং সার্ভিস টুইচের নিজস্ব অ্যাকাউন্টে ভক্তদের বিভিন্ন প্রশ্নের জবাব দেওয়ার সময় কাতালান ক্লাবটিকে নিয়ে বিভিন্ন আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি। বিশেষ করে ক্লাব প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তাকে কড়া ভাষায় এক হাত নিয়েছেন মেসির ভাই। 

তবে চাঁছাছোলা মন্তব্যের কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েন মাতিয়াস মেসি। শেষ পর্যন্ত অবশ্য নিজের বিতর্কিত বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন মাতিয়াস। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

টুইচের নিজস্ব অ্যাকাউন্টে মাতিয়াস মেসি দাবি করেছিলেন, আমরা বার্সেলোনায় ফিরব না। আর যদি ফিরি তাহলে সবকিছু পরিষ্কার করেই ফিরব। হুয়ান লাপোর্তাকে লাথি মেরে বের করব। মেসি বার্সাকে যা দিয়েছে সেটার প্রতি তার (লাপোর্তার) কোনো কৃতজ্ঞতাবোধ নেই।

মেসির উত্থানের বার্সেলোনাকে কেউ চিনতো না দাবি করে তিনি বলেন, বার্সেলোনাকে মানুষ চিনতে শুরু করে মেসি আসার পর। পূর্বে ক্লাবটির সম্পর্কে কেউ জানতো না। তারা শুধু রিয়াল মাদ্রিদকে চিনতো। বার্সেলোনায় গিয়ে কেউ জাদুঘর দেখে থাকলে দেখবেন সেটার পুরোটা মেসির।

মেসির ভাইয়ের ক্ষোভ থেকে ছাড় পাননি বার্সেলোনা সমর্থকরাও। মাতিয়াস মেসি বলেন, কেউ তাকে (লিওনেল মেসির ক্লাব ছাড়ার সময়) সাহায্য করেনি। ওদের উচিত ছিল রাস্তায় নেমে পড়া, লাপোর্তাকে বিদায় করে মেসিকে রেখে দেওয়া প্রয়োজন ছিল। কাতালানরা বিশ্বাসঘাতক। মা একবার লিওকে বলেছিল, ওরা রোনালদিনহোর সঙ্গে যা করেছিল, তোমার ক্ষেত্রেও তাই করবে।

মাতিয়াস মেসির মন্তব্য পরবর্তীতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তুমুল সমালোচনার মুখে পড়েন তিনি। বিতর্কিত সেসব মন্তব্য মোটেও ভালো লাগেনি বার্সেলোনা সমর্থকদের। সমালোচনার মুখে ইনস্টাগ্রামে ক্ষমা চেয়েছেন মাতিয়াস মেসি। সেখানে নিজের মন্তব্যের জন্য দুঃখপ্রকাশের পাশাপাশি পরিবারের প্রতি বার্সেলোনা ক্লাবের অবদানের কথাও উল্লেখ করেন  তিনি।

মেসির ভাই বলেন, আমি সামাজিকমাধ্যমে যা বলেছি তার জন্য নিজের অবস্থান পরিষ্কার করতে চাই। আমি শুধুমাত্র আমার ছেলে এবং বন্ধুদের সঙ্গে রসিকতা করছিলাম। আমি কীভাবে বার্সেলোনার মতো বড় ক্লাব এবং এর ইতিহাসের কথা ভাবতে পারি? এ ক্লাব লিওর মতো আমার পরিবারকেও অনেক কিছু দিয়েছে। 

তিনি আরও বলেন, আমাদের জন্য, কাতালুনিয়া আমাদের দ্বিতীয় বাড়ি এবং সবাই এটা জানে। আমি খুবই দুঃখিত এবং আমি সবার বিশেষ করে বার্সেলোনা ভক্তদের কাছে ক্ষমা চাইছি। শেষে শুধু এতটুকুই বলতে চাই, সামাজিক যোগাযোগমাধ্যমে আমার শুধু ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই আছে।

About

Popular Links