Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

হঠাৎ বার্সেলোনায় লিওনেল মেসির বাবা

চুক্তি নবায়ন নিয়ে মেসির সঙ্গে পিএসজির আলোচনা ফলপ্রসূ হয়নি বলে জানা গেছে

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৬ পিএম

পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে লিওনেল মেসির আলোচনা চলছে অনেকদিন ধরেই। বর্তমান চুক্তির মেয়াদের আর সাড়ে চার মাস বাকি থাকলেও নবায়ন নিয়ে এখনও কোনো পাকা খবর আসেনি। এর মাঝেই আচমকা বার্সেলোনায় দেখা গেছে লিওনেল মেসির বাবা হোর্হে মেসিকে।

ফরাসি সংবাদমাধ্যম লেকুইপের বরাত দিয়ে স্প্যানিশ দৈনিক স্পোর্টের এক প্রতিবেদনে বলা হয়, চুক্তি নবায়ন নিয়ে মেসির সঙ্গে পিএসজির আলোচনা ফলপ্রসূ হয়নি। এরই মধ্যে বুধবার (১৫ ফেব্রুয়ারি) বার্সেলোনার বিমানবন্দরে দেখা যায় আর্জেন্টাইন ফুটবলারের বাবা এবং এজেন্ট জর্জ মেসিকে।

মূলত বেতন-ভাতা ও সময়কাল নিয়ে দুই পক্ষের মধ্যে মতবিরোধ হয়। ফিনান্সিয়াল ফেয়ার-প্লে থেকে বাঁচতে খেলোয়াড়দের বেতন-ভাতার দিকে নিজেদের খরচ কমাতে চাইছে পিএসজি। শেষ পর্যন্ত দুই পক্ষের মধ্যে কোনো বনিবনা হয়নি। প্যারিসিয়ানদের প্রেসিডেন্ট নাসের আল খেলাইফির সঙ্গে আলোচনা শেষেই বার্সেলোনার পথে রওনা দেন হোর্হে মেসি।

তবে বিমানবন্দরে লিওনেল মেসির বাবাকে দেখে সাংবাদিকরা তার বার্সেলোনায় আসার কারণ জানতে চাইলে হোর্হে মেসি কোনো মন্তব্য করেননি। তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের ভাষ্যমতে, মেসির বাবার কাতালুনিয়া সফরের সঙ্গে বার্সেলোনা সভাপতি হুয়ান লাপোর্তা কিংবা ক্লাবটির ম্যানেজারের সঙ্গে সাক্ষাৎ সংশ্লিষ্ট কোনো বিষয় ছিল না।

২০২১ সালের গ্রীষ্মকালীন দলবদলে ফ্রি এজেন্ট হিসেবে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। ফরাসি ক্লাবটির সঙ্গে ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন ফরোয়ার্ডের বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী জুনে।

About

Popular Links