Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

তুরস্কে ভূমিকম্প: ধ্বংসস্তূপের নিচে মিললো ফুটবলার আতসুর মরদেহ

আতসু তুরস্কের ক্লাব হাতাইস্পোরের হয়ে খেলতেন। খেলেছেন ঘানার জাতীয় দলেও। ৩১ বছর বয়সী এই ফুটবলার প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেড এবং চেলসির হয়েও খেলেছেন

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩১ পিএম

তুরস্কে ভয়বাহ ভূমিকম্পের ১২ দিন পর ধ্বংসস্তূপের নিচ থেকে ফুটবলার ক্রিস্টিয়ান আতসু'র মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৮ ফেব্রুয়ারি) আতসুর এজেন্ট মুরাত উজুনমেহমেত খবরটি নিশ্চিত করেছেন। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

আতসু তুরস্কের ক্লাব হাতাইস্পোরের হয়ে খেলতেন। খেলেছেন ঘানার জাতীয় দলেও। ৩১ বছর বয়সী এই ফুটবলার প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেড এবং চেলসির হয়েও খেলেছেন। 

যদিও এর আগে, ক্রিস্টিয়ান আতসুকে আহত অবস্থায় জীবিত উদ্ধারের খবর মিলেছিল। একদিন পর অবশ্য তার এজেন্ট দাবি করেন, ভূমিকম্পের পর কোনো হদিস খুঁজে পাওয়া যায়নি তার। ভূমিকম্পের প্রায় দুই সপ্তাহ পর নিজের বাসস্থানের ধ্বংসস্তূপের নিচেই মিললো তার মরদেহ। 

ভূমিকম্পের পর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না বলে জানান তার এজেন্ট। তিনি বলেন, “ধ্বংসস্তূপের নিজে আতসুর মরদেহ পাওয়া গেছে। সেখান থেকে তার ফোনও উদ্ধার করা হয়েছে।”

জানা গেছে, ভূমিকম্পের আগের রাতে পরিবারের সঙ্গে দেখা করতে দেশে ফিরে যাওয়ার কথা ছিল আতসুর। কিন্তু দলকে জেতানোর পর ফ্লাইট বাতিল করার সিদ্ধান্ত নেন। তুরস্কের শীর্ষ লিগে খেলা হাতাইস্পোরে আতসু যোগ দেন গত সেপ্টেম্বরে।

About

Popular Links