Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিক্রি হবে রোনালদোর চেশায়ারের বাড়ি, কিনতে পড়বে যত খরচ

রোনালদোর বিলাসবহুল বাড়িটি বিক্রির ভার পড়েছে ভার পড়েছে আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপসের কাঁধে 

আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৫ এএম

ইউরোপের পাট চুকিয়ে গত ডিসেম্বরে আল নাসরে যোগদানের মাধ্যমে সৌদি আরবের ফুটবলে পা রাখেন ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যানচেস্টার ইউনাইটেডে সিআর সেভেনের দ্বিতীয় অধ্যায়ের শেষটা যদিও সুখকর হয়নি। তবে সৌদি আরবের ফুটবলে রোনালদোর নতুন অধ্যায়ের শুরুটা বেশ ভালোই হয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময়ে ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডে চেশায়ারের বাড়িতে থাকতেন রোনালদো। আল নাসরে যোগ দেওয়ার পর সৌদি আরবের রাজধানী রিয়াদের বিলাসবহুল হোটেলে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ এবং সন্তানদের নিয়ে ইতোমধ্যে আবাস গড়েছেন সিআর সেভেন।

মরুর দেশে পাড়ি জমানো রোনালদো যেহেতু এখন আর ইংল্যান্ডে নেই, সেহেতু চেশায়ারের রাজকীয় বাড়িটিও আর তার প্রয়োজন হচ্ছে না। তাই শেষ পর্যন্ত পর্তুগিজ তারকা নিজের বিলাসবহুল বাড়িটি বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম এএস।

ইংল্যান্ডে অবস্থিত রোনালদোর বিলাসবহুল বাড়িটি কিনতে চাইলে খরচ করতে হবে প্রায় ৬১ লাখ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬৫ কোটি টাকা)। সেই বাড়ি বিক্রির ভার পড়েছে আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপসের কাঁধে। রোনালদোর বিলাসবহুল বাড়িটি কিনতে আগ্রহী ক্রেতাদের খোঁজে ইতোমধ্যে বিজ্ঞাপন দিয়ে যাচ্ছে। তারা। 

অনেকেরই মনেই প্রশ্ন জাগতে পারে, বাড়িটিতে কী এমন আছে যার জন্য এত দাম গুণতে হবে? রোনালদোর ওই বাড়িটিতে ৭টি বেডরুম ও ৬টি বাথরুম রয়েছে। বাড়িটিতে আছে একটি হাই-টেক ফিটনেস রুম। বিশাল একটি সুইমিংপুলের সঙ্গে আছে জাকুজ্জি। জাকুজ্জি হলো সুইমিংপুলের সঙ্গে থাকা বাথটাব, যেখানে গরম পানির বাষ্প বের হয় এবং ম্যাসাজেরও ব্যবস্থা থাকে।

এছাড়া, সিনেমা দেখার কক্ষের সঙ্গে রোনালদোর আধুনিক ও বিলাসবহুল সেই বাড়িতে আছে প্যাডল টেনিস কোর্ট। সেই সঙ্গে চারটি গাড়ি রাখার মতো একটি গ্যারেজও আছে সেখানে। পাশাপাশি প্রশস্ত ড্রাইভওয়েতে আরও অনেক গাড়ি রাখার জন্যও জায়গা রয়েছে।

About

Popular Links