Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

নিউজিল্যান্ড ক্রিকেট দলকে বিশ্বমানের নিরাপত্তা দেবে পাকিস্তান

ইসলামাবাদ পুলিশ জানিয়েছে, সীমিত ওভারের সিরিজের জন্য পাকিস্তানে নিউজিল্যান্ডের সফরের শুরু থেকে শেষ পর্যন্ত সর্বোচ্চ ও বিশ্বমানের নিরাপত্তা দেওয়া হবে

আপডেট : ০৯ এপ্রিল ২০২৩, ০৫:১৪ পিএম

এ সপ্তাহেই পাকিস্তান সফরে যাবে নিউজিল্যান্ড ক্রিকেট দল। সফরকারী নিউজিল্যান্ডকে বিশ্বমানের নিরাপত্তা দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে ইসলামাবাদ পুলিশ।

জনবল কম থাকা ও রমজানের অন্যান্য কার্যক্রমের কারণে নিউজিল্যান্ডকে নিরাপত্তা দিতে ইসলামাবাদ “অস্বীকৃতি” জানিয়েছে বলে পাকিস্তানের সংবাদমাধ্যম জিও নিউজ এক প্রতিবেদন প্রকাশ করে।

পুলিশ বিভাগের সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে জিও নিউজ জানায়, “নিরাপত্তা দেওয়ার জন্য পর্যাপ্ত জনবল নেই তাদের।” তারা দাবি করে, বিদেশী দলগুলোর নিরাপত্তার প্রয়োজনীয় ব্যবস্থা করার দায়িত্ব পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি)।

পরবর্তীতে এক বিবৃতিতে ইসলামাবাদ পুলিশ জানিয়েছে, সীমিত ওভারের সিরিজের জন্য পাকিস্তানে নিউজিল্যান্ডের সফরের শুরু থেকে শেষ পর্যন্ত সর্বোচ্চ ও বিশ্বমানের নিরাপত্তা দেওয়া হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ইসলামাবাদ পুলিশ বলেছে, “নিউজিল্যান্ড ক্রিকেট দলকে আসন্ন সফরের শুরু থেকে শেষ পর্যন্ত সর্বোচ্চ ও বিশ্বমানের নিরাপত্তা দেওয়ার জন্য পুরোপুরিভাবে প্রস্তুত ইসলামাবাদ ক্যাপিটাল পুলিশ।”

এবারের পাকিস্তান সফরে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড। ১৪ এপ্রিল থেকে লাহোরে টি-টোয়েন্টি দিয়ে সিরিজ শুরু করবে পাকিস্তান ও নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি শেষে ২৬ এপ্রিল থেকে রাওয়ালপিন্ডিতে ওয়ানডে সিরিজ শুরু করবে পাকিস্তান ও নিউজিল্যান্ড।

About

Popular Links