Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

মার্টিনেজের অস্ত্রোপচার সফল

গত গ্রীষ্মকালীন দলবদলে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগদানের পর অল্প সময়েই রেড ডেভিলদের রক্ষণভাগের বড় ভরসা হয়ে ওঠেন এ আর্জেন্টাইন 

আপডেট : ১৮ এপ্রিল ২০২৩, ০৮:০২ পিএম

পায়ের মেটাটারসাল হাড় ভেঙে যাওয়ায় চলমান ২০২২-২৩ মৌসুমে আর মাঠে দেখা যাবে না লিসান্দ্রো মার্টিনেজকে। চোট কাটিয়ে মাঠে ফেরাই বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের এ ডিফেন্ডারের মূল লক্ষ্য।

সেই লক্ষ্যে লিসান্দ্রো মার্টিনেজের পায়ে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচারের পর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এ আর্জেন্টাইন সেন্টারব্যাক বলেন, “সবকিছু খুব ভালোভাবেই হয়েছে, স্রষ্টার প্রতি কৃতজ্ঞতা। আপনাদের পাঠানো বার্তার জন্য সবাইকে ধন্যবাদ। এখন মনোযোগ সেরে ওঠার দিকে।”

গত গ্রীষ্মকালীন দলবদলে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন লিসান্দ্রো মার্টিনেজ। অল্প সময়েই রেড ডেভিলদের রক্ষণভাগের বড় ভরসা হয়ে ওঠেন এ আর্জেন্টাইন। সব প্রতিযোগিতা মিলিয়ে ইংলিশ ক্লাবটির হয়ে তিনি এ মৌসুমে ৪৫ ম্যাচে মাঠে নামেন।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) উয়েফা ইউরোপা লিগে সেভিয়ার বিপক্ষে ম্যাচে পায়ে চোট পেয়ে মাঠ ছাড়েন মার্টিনেজ। দুই দিন পর ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, এ মৌসুমে আর মাঠে নামতে পারবেন না  ২৫ বছর বয়সী এ ডিফেন্ডার।

About

Popular Links