Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

দ্বিতীয়বারের মতো বাবা হচ্ছেন নেইমার

চোটের কারণে মাঠের বাইরে থাকা নেইমারের সঙ্গে নিজের ‘বেবি বাম্প’ এর ছবি প্রকাশ করেছেন প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দি

আপডেট : ১৯ এপ্রিল ২০২৩, ১১:৫৬ এএম

ফেব্রুয়ারিতে লিলের বিপক্ষে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে গোড়ালিতে চোট পান নেইমার। সেই ইনজুরির কারণে এই ব্রাজিলিয়ান সুপারস্টারের অস্ত্রোপচার করতে হয়েছে। ফলে এ মৌসুমটা মাঠের বাইরেই থাকতে হবে তাকে।কাতারের দোহায় অস্ত্রোপচার করানোর পর এখন চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার।এগুলো সবই পুরোনো খবর। নতুন খবর হলো, বাবা হচ্ছেন নেইমার।

প্রেমিকা ব্রুনা বিয়ানকার্দির গর্ভে আসছে তার সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে নেইমারের সঙ্গে নিজের “বেবি বাম্প” এর ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন ব্রুনা।

ব্রুনা মোট পাঁচটি ছবি পোস্ট করেছেন। ছবির সঙ্গে ক্যাপশনে মা হতে যাওয়ার সুখবরটি পর্তুগিজ ভাষায় ব্রুনা লিখেছেন, “আমরা তোমাকে নিয়ে স্বপ্ন দেখি। আমরা তোমার অপেক্ষায় আছি এবং এটাও জানি তুমি আমাদের ভালোবাসা পূর্ণ করতে আসছ, আরও সুখের হবে দিনগুলো। তুমি খুব সুন্দর একটি পরিবারের সদস্য হবে। ভাই, দাদা–দাদী, আঙ্কেল–আন্টিরা এখনই তোমাকে অনেক ভালোবাসে। দ্রুত এসে পড়। আমরা তোমার অপেক্ষায়।” 

একটি ছবিতে দেখা গেছে, নেইমার তার প্রেমিকা ব্রুনার “বেবি বাম্প” এ চুমু খাচ্ছেন। ব্রুনার এই পোস্টে নেইমারের ক্লাব ও জাতীয় দলের সতীর্থদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন।

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ২০২১ সাল থেকে দুজনের মন দেওয়া–নেওয়ার শুরু। গতবছর জানুয়ারিতে ইনস্টাগ্রামে আনুষ্ঠানিকভাবে নিজেদের প্রেমের কথা জানান নেইমার। যদিও গত আগস্টেই একবার বিচ্ছেদ হয়ে গিয়েছিল দুজনের। তবে এই জুটি বিয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছুই জানায়নি।

মার্কা আরও জানিয়েছে,  ভালোবাসার টানে এ বছরের শুরুতে নতুন করে প্রেম শুরু করেন নেইমার ও ব্রুনা। গত ফেব্রুয়ারিতে নেইমারের ৩১তম জন্মদিনে নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ব্রুনা লিখেছিলেন, “শুভ জন্মদিন প্রিয়। আমি তোমাকে নিজের সব কথা বলেছি।”

২৮ বছর বয়সী ব্রুনা সাও পাওলোর মডেল। তার নিজের কাপড়ের ব্র্যান্ড আছে। 

এর আগে, মাত্র ১৯ বছর বয়সে সাবেক প্রেমিকা ক্যারোলিন দান্তেসের সঙ্গে সম্পর্ক থাকতেই প্রথম সন্তানের বাবা হন নেইমার। ডেভি লুকা নামে তার ১২ বছর বয়সী ছেলে আছে।

About

Popular Links