Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোল পেলেন রোনালদো, শিরোপা লড়াইয়ে ফিরল আল নাসর

আল-খালিজের বিপক্ষে আগের ম্যাচে গোলমুখে ৮টি শট নিয়েও গোল পাননি সিআর সেভেন

আপডেট : ১৭ মে ২০২৩, ১২:৩১ পিএম

ক্রিস্টিয়ানো রোনালদো কিংবা আল নাসর- কারও জন্যই সময়টা ভালো যাচ্ছিল না। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে সর্বশেষ পাঁচ ম্যাচে মাত্র এক গোল করেছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড। তার দল আল নাসরও মৌসুমে প্রথমে সৌদি কাপ থেকে ছিটকে যায়, এমনকি ঘরোয়া লিগের শিরোপা লড়াইয়েও পিছিয়ে পড়ে।

অবশেষে গোলখরা কাটিয়ে আবারও প্রতিপক্ষের জালের ঠিকানা খুঁজে পেয়েছেন রোনালদো। তার এবং অ্যান্ডারসন তালিস্কার গোলে মঙ্গলবার (১৬ মে) সৌদি প্রো লিগে আল তাইয়ের বিপক্ষে ২-০ ব্যবধানে জয় পেয়েছে আল নাসর। সেই সঙ্গে সৌদি প্রো লিগের শিরোপা লড়াইয়ে ফিরে এলো আল নাসর।

আল-খালিজের বিপক্ষে আগের ম্যাচে দুর্দান্ত ছন্দে ছিলেন রোনালদো। কিন্তু প্রতিপক্ষের গোলমুখে ৮টি শট নিয়েও গোলের দেখা পাননি তিনি। তবে আল তাইয়ের বিপক্ষে সিআর সেভেনের গোলেই এগিয়ে যায় আল নাসর। ম্যাচের ৫২ মিনিটে স্পট কিক থেকে লক্ষ্যভেদ করেন রোনালদো। ৮০ মিনিটে ম্যাচের অপর গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা তালিস্কা।

চলমান ২০২২-২৩ মৌসুমে পেনাল্টি থেকে এটি রোনালদোর পঞ্চম গোল। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে রোনালদোর গোলসংখ্যা ১৪, যার সবগুলোই এসেছে সৌদি প্রো লিগে। পেশাদার ক্যারিয়ারে এখন পর্যন্ত ৩৮ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ড ৮৩৬টি গোল করেছেন।

আল নাসর জয়ে পেলেও সৌদি প্রো লিগে তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আল ইতিহাদ পয়েন্ট হারিয়েছে। মঙ্গলবার রাতেই শেষ মিনিটে গোল হজম করে আল হিলালের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারা। ফলে সৌদি প্রো লিগের শিরোপা লড়াইও জমে উঠেছে।

সৌদি প্রো লিগে ২৭ ম্যাচ শেষে শীর্ষে থাকা আল-ইতিহাদের পয়েন্ট ৬৩। সমানসংখ্যক ম্যাচে আল নাসরের সংগ্রহ ৬০ পয়েন্ট। লিগে এখনও ৩টি ম্যাচ বাকি রয়েছে।

About

Popular Links