Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্তান সম্পর্কে যা বললেন ‘মেসির মা’

“যখন মানুষ বলে, মেসি বিশ্বকাপ নিয়ে মাথা ঘামায় না বা দায়িত্বহীনভাবে জাতীয় দলে খেলে, তখন মা ও পরিবারের সদস্য হিসেবে খুব কষ্ট লাগে।”

আপডেট : ২০ জুন ২০১৮, ০৮:৫৭ পিএম

সম্প্রতি, এক টিভি সাক্ষাতকারে লিওনেল মেসির মা সেলিয়া কুচিতিনি জানান, আর্জেন্টিনা দলের হয়ে মেসির খেলা প্রসঙ্গে যে সমালোচনা করা হয়েছে, সেগুলো তার সন্তানের উপর যথেষ্ট নেতিবাচক প্রভাব ফেলেছে। 

কুচিতিনি আরও জানিয়েছেন, মেসি’র অন্যতম বড় আকাঙ্খা বিশ্বকাপ জেতা। 

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপ ২০১৮-তে নিজেদের উদ্বোধনী ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ড্র করে আর্জেন্টিনা। ঐ ম্যাচে পেনাল্টি মিস করেন মেসি, যা নিয়ে পরবর্তীতে সমালোচকদের তোপের মুখে পড়েন এই বার্সা তারকা।

মেসির মা, কুচিতিনি বলেন, “ওর লক্ষ্য কাপ ঘরে নিয়ে আসা, বিশ্বকাপ জেতা। এটিই ওর অন্যতম বড় আকাঙ্খা। অনেক সময়ই বিষয়টি নিয়ে আমরা ওকে যন্ত্রণায় ভুগতে দেখি, এমনকি কাঁদতেও দেখেছি।” 

কুচিতিনি ওই সাক্ষাতকারে আরও বলেন, “আক্রমণাত্নক সমালোচনাগুলোতে আমরাও আঘাত পাই। যখন মানুষ বলে, মেসি বিশ্বকাপ নিয়ে মাথা ঘামায় না বা দায়িত্বহীনভাবে জাতীয় দলে খেলে, তখন মা ও পরিবারের সদস্য হিসেবে খুব কষ্ট লাগে। সৌভাগ্যবশত, ভক্তরা ওকে অনেক ভালোবাসে এবং ও এই ভালাবাসার জন্য কৃতজ্ঞ। মা হিসেবে, আমিও কৃতজ্ঞ।”  

About

Popular Links