Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

খেলার উন্নতি না হলে আনসু ফাতিকে ছেড়ে দেবে বার্সেলোনা, মেন্ডেসের সতর্কবার্তা

যদি আনসু ফাতির খেলার উন্নতি না হয় তবে তাকে অন্য ক্লাবে ছেড়ে দিতে পারে বার্সালোনা। এ জন্য কাতালান ক্লাব ৮৬৮ মিলিয়ন ইউরো ছাড়তেও রাজি আছে

আপডেট : ২৭ অক্টোবর ২০২২, ১০:১১ পিএম

বার্সালোনায় ভালো সময় কাটছে না আনসু ফাতির। এ অবস্থায় তাকে সতর্ক করেছে তার এজেন্ট জর্জ মেন্ডেস। খেলার উন্নতি না হলে ফাতি যেকোনো ক্লাবে চলে যেতে পারেন বলে কড়া বার্তা দিয়েছেন মেন্ডেস। বার্সেলোনা ছাড়তে তাকে বেগ পোহাতে হবে না বলেও উল্লেখ করেন তিনি।

আনসু ফাতিকে সতর্ক করে জর্জ মেন্ডেস  বলেছেন, যদি তার খেলার উন্নতি না হয় তবে তাকে অন্য ক্লাবে ছেড়ে দিতে পারে বার্সালোনা। এ জন্য কাতালান ক্লাব ৮৬৮ মিলিয়ন ইউরো ছাড়তেও রাজি আছে।

এখন পর্যন্ত বার্সেলোনার ১১টি লা লিগা ম্যাচের সবকটিতেই ছিলেন ফাতি। কিন্তু আশানুরূপ কোনো পারফররমেন্স উপহার দিতে পারেননি তিনি। 

মেন্ডেস বলছেন, এই স্প্যানিশ ফুটবলারের অদূর ভবিষ্যতে ন্যু ক্যাম্প থেকে বেরিয়ে যাওয়ার কথা বিবেচনা করতে হবে। তিনি তার পছন্দের দলের সুযোগগুলো খুঁজে দেখতে পারেন।

ফাতি এই মৌসুমে বার্সেলোনার হয়ে ১৬টি ম্যাচে তিনটি গোল এবং তিনটি অ্যাসিস্ট করেছেন।

২০২০ সালে অভিষেকের পর থেকে এই উইঙ্গার স্পেনের হয়ে চারটি ক্যাপও সংগ্রহ করেছেন। সবচেয়ে প্রতিভাবান কিশোর ফুটবলারদের একজন হিসাবে বিবেচনা করা হয় তাকে।

বার্সেলোনা এই মাসের শুরুর দিকে রিয়াল মাদ্রিদের কাছে তাদের হতাশাজনক পরাজয়ের পর বেশ ভালোভাবে ঘুরে দাঁড়িয়েছে। জাভির দল বৃহস্পতিবার ভিলারিয়ালের বিপক্ষে ৩-০ ব্যবধানে জয়লাভ করেছে।

About

Popular Links