Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রথমবার শাড়ি পরেই অস্ট্রেলিয়ান ক্রিকেটার শুনলেন ‘রানির মতো লাগছে’

এক নারী বলেন, অনেকবার চেষ্টা করেও সঠিকভাবে আমি এখনো শাড়ি পরতে পারি না। আপনি আমার থেকেও ভালোভাবে পরেছেন 

আপডেট : ২০ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পিএম

অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দল এখন ভারত সফরে রয়েছে। পাঁচ টি-টোয়েন্টি ম্যাচের তিনটিতে জিতে সিরিজ জয় নিশ্চিত করেছে তারা। এখনো একটি ম্যাচ বাকি রয়েছে আর ভারতের নারী ক্রিকেট দল জিতেছে একটিতে। জয়ের আনন্দ উদযাপন কে না করতে চায়? হয়তো মনে রাখার মতো করেই অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দলের সদস্যরা এটি উদযাপন করবেন।

আনুষ্ঠানিকভাবে সিরিজ জয়ের আগেই তাই উদযাপনের মেজাজে অজিরা। অস্ট্রেলিয়ান ডানহাতি লেগ স্পিনার আমান্ডা ওয়েলিংটন প্রাচ্যের সংস্কৃতির পরিচায়ক পোশাক শাড়ি পরে ছবি শেয়ার করেছেন টুইটারে। ছবির ক্যাপশনে লিখেছেন, “শাড়িটি কী ভুলভাবে পরেছি? তাহলে আমাকে পরামর্শ দেবেন কীভাবে সঠিক করে পরতে পারি।”

সোমবার (১৯ ডিসেম্বর) টুইটারে শেয়ার করা ওয়েলিংটনের ছবিটিতে দেখা যায়, গোলাপি রঙের শাড়ি পরে তিনি আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলছেন। মেহেদি রাঙানো হাত তার সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে।

এর আগের দিন তিনি শাড়ি কিনেছেন। ওইদিনই শাড়ি পরতে সহযোগিতা চেয়ে পোস্ট দিয়েছিলেন। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

পোস্টটি টুইটারে শেয়ার করার পর থেকে অসংখ্য ভারতীয় ব্যবহারকারী তার প্রশংসা করছেন। একজন ব্যবহারকারী পরামর্শ দিয়েছেন, “আপনার যথাসাধ্য চেষ্টা করেছেন। ভাঁজগুলো সামনে আছে কি-না সেটি খেয়াল করুন। যত বেশি ভাঁজ (কুঁচি) তৈরি করবেন, ততো ভালো দেখাবে।”

আরেকজন লিখেছেন, “মাঠে বল দিয়ে ব্যাটারকে ঘায়েল করতে পারেন। মাঠের বাইরে সুন্দর করে শাড়িও পরতে পারেন। আপনাকে রানির মতো লাগছে।”

এর মধ্যে “রানির মতো দেখাচ্ছে,” মন্তব্যটি অনেকে করেছেন। আরেক নারী ব্যবহারকারী লিখেছেন, “অনেকবার চেষ্টা করেও সঠিকভাবে আমি এখনো শাড়ি পরতে পারি না। আপনি আমার থেকেও ভালোভাবে পরেছেন।”

About

Popular Links