Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

ট্রাইটেকের আয়োজনে টি-২০ ক্রিকেট ফেস্টিভ্যাল

ট্রাইটেক বাংলাদেশের একটি আইএসও সার্টিফাইড কোম্পানি; যাদের সবচেয়ে বড় ইঞ্জিনিয়ারিং টিম রয়েছে

আপডেট : ২৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৯ পিএম

দেশের সর্ববৃহৎ এইচভিএসি-আর প্রোভাইডার প্রতিষ্ঠান ট্রাইটেক সম্প্রতি তাদের ব্যবসায়িক সহযোগী, সমমনা প্রতিষ্ঠান এবং সংগঠন নিয়ে ‘‘টি-২০ ক্রিকেট ফেস্টিভ্যাল'' টুর্নামেন্টের আয়োজন করে।

ছয়টি দলের অংশগ্রহণে শুরু হয় এই টুর্নামেন্ট। যেখানে ট্রাইটেক ট্রোজান্স এর সাথে দেশের সর্ববৃহৎ এইচভিএসি মেইনটেন্যান্স কোম্পানি ‘‘আরফোরএসম্যাভরিকস'', ফৌজদারহাট ক্যাডেট কলেজের এক্স ক্যাডেটের টিম ‘‘টিমফাউজিয়ান্স'', বুয়েটের এক্স আর্কিটেক্ট টিম ‘‘বুয়েটব্লুস'', এক্স আইইউটিয়ানদের নিয়ে গঠিত ‘‘আইইউটিলেজেন্ডস'' এবং সুপরিচিত ইপিসি ম্যানেজমেন্ট অর্গানাইজেশন নেক্সট স্পেসেস লিমিটেডের ‘‘ব্যান্ড অব ব্রাদার্স'' অংশগ্রহণ করে।

গ্রুপ রাউন্ড থেকে সেমিফাইনালের দারুণ লড়াই শেষে ২৪ ডিসেম্বর ফাইনালে মুখোমুখি হয় ট্রাইটেক ট্রোজান্স ও ব্যান্ড অব ব্রাদার্স। অবশেষে ফাইনালের শ্বাসরুদ্ধকর এক ম্যাচের পর চ্যাম্পিয়ন হয় ব্যান্ড অব ব্রাদার্স।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাইটেক ও নেক্সট স্পেসেস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এ ছাড়া এইচভিএসি–আর ইন্ডাস্ট্রিতে দীর্ঘ ২০ বছরের সেবার ম্যান উন্নয়নের পাশাপাশি ব্যবসায়িক পরিমণ্ডলে সহযোগী প্রতিষ্ঠানের সঙ্গে সুসম্পর্ক বজায়ের অন্যতম দৃষ্টান্ত হিসেবে অংশগ্রহণকারীরা এমন আয়োজনকে সাধুবাদ জানায়।

উল্লেখ্য, ট্রাইটেক বাংলাদেশের একটি আইএসও সার্টিফাইড কোম্পানি; যাদের সবচেয়ে বড় ইঞ্জিনিয়ারিং টিম রয়েছে এবং ২০ বছরের বেশি সময়ের এইচভিএসি-আর বিষয়ক অভিজ্ঞতা রয়েছে। ট্রাইটেক বৃহৎ শিল্প-প্রতিষ্ঠানের এইচভিএসি-আর এবং সেন্ট্রাল এয়ারকন্ডিশনিংয়ের জন্য সুপরিচিত। ট্রাইটেক ভিআরএফএসি এবং অয়েলফ্রি ম্যাগনেটিক বিয়ারিং চিলার টেকনোলজি নিয়ে বাংলাদেশে প্রথম কাজ করে।

About

Popular Links