Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাম্পাওলির বরখাস্তের খবরকে গুজব বললেন মাচেরানো

সংবাদ সম্মেলনে দেয়া বিবৃতিতে কোচ হোর্হে সাম্পাওলির পদচ্যুতির খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন আর্জেন্টাইন ভেটেরান মিডফিল্ডার জাভিয়ার মাচেরানো।

আপডেট : ২৪ জুন ২০১৮, ১১:০১ পিএম

ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে ‘নাস্তানাবুদ’ হবার পর গণমাধ্যম, সামজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বোস্তরের ফুটবল প্রেমীদের সমালোচনার তীর মুখ বুঁজে সহ্য করতে হয়েছে  সাম্পাওলিকে। এমনকি ৫৮ বছর বয়সী এ কোচের বিরুদ্ধে খেলোয়াড়দের ‘বিদ্রোহ’র খবরও ছাপা হয়েছে। 

তবে টিম ক্যাম্পে এখনো সবকিছু অতীতের মতোই স্বাভাবিক আছে জানালেন মাচেরানো। তিনি বলেন, “কোচের সাথে আমাদের সম্পর্ক একদম স্বাভাবিক। আমাদের যে কোনো সমস্যা হলে আমরা তার সাথেই কথা বলছি। তা না করলে এটা এক ধরনের ভন্ডামি হবে!”

নাইজেরিয়ার বিপক্ষে জয়ের বিকল্প নেই আলবিসেলেস্তাদের। আর সেজন্য পুরো দলকে একযোগে খেলতে হবে জানালেন এই বার্সা ডিফেন্ডার।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে এএফপি প্রকাশ করেছে, আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্টের সাথে বৈঠক করেছে সাম্পাওলি। 

আগের ম্যাচে বিতর্কিত হওয়ায় নাইজেরিয়ার বিপক্ষে উইলি ক্যাবালেরোর বদলে ফ্র্যাংকো আরমানি পাবেন গোলরক্ষকের দায়িত্ব। আর রক্ষণভাগেও ক্লাসিক ফরমেশনে ৪ ডিফেন্ডার রাখার কথা জানিয়েছেন কোচ হোর্হে সাম্পাওলি।

উল্লেখ্য যে, বিশ্বকাপে টিকে থাকতে নাইজেরিয়া ম্যাচে জয়ের পাশাপাশি আইসল্যান্ড-ক্রোয়েশিয়া ম্যাচে ক্রোয়েটদের পরাজয় এড়ানোর দিকে তাকিয়ে থাকতে হবে আলবিসেলেস্তাদের।

About

Popular Links