Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

রান নিতে গিয়ে পিচেই ঢলে পড়লেন তরুণ ক্রিকেটার

তার অসুস্থতার বিষয়েও কেউ কিছু জানতেন না বলেই ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে

আপডেট : ১৫ জানুয়ারি ২০১৯, ০৫:৫৬ পিএম

খেলতে খেলতেই মৃত্যুর কোলে ঢলে পড়ছেন কলকাতা শহরের উঠতি ক্রিকেটার অনিকেত শর্মা। মঙ্গলবার (১৫ জানুয়ারি) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে ঘটনাটি ঘটেছে শহরের পাইকপাড়া মাঠে।

আনন্দবাজার জানায়, একুশ বছর বয়সী ওই ক্রিকেটার পশ্চিম মেদিনীপুরে থাকতেন। গত ১১ মাস ধরে তিনি কলকাতার একটি আঞ্চলিক ক্লাবের হয়ে খেলছিলেন।

প্রাথমিকভাবে জানা গেছে, বুধবার (১৬ জানুয়ারি) কলকাতা ক্রিকেট লিগে পাইকপাড়া স্পোর্টিং ক্লাবের সঙ্গে খেলা ছিল মিলন সমিতির। সেই খেলার প্রস্তুতি নিতেই ক্লাবের মাঠে অনুশীলন চলছিল। সতীর্থদের সঙ্গে অনুশীলন ম্যাচের সময় রান নিতে গিয়ে হঠাৎই মাটিতে লুটিয়ে পড়েন অনিকেত। সঙ্গে সঙ্গে সতীর্থ খেলোয়াড় এবং ক্লাব কর্মকর্তারা তার প্রাথমিক চিকিৎসা করেন। কিন্তু তার জ্ঞান ফেরেনি। কয়েক মিনিটের মধ্যে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় পুলিশ জানায়, প্রাথমিকভাবে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে যাওয়ার কারণেই অনিকেতের মৃত্যুর কারণ বলে মনে করছেন চিকিৎসকরা। তবে এ বিষয়ে এখনও কেউ কোনও অভিযোগ দায়ের করেননি।

ক্লাব কর্মকর্তারা জানান, পশ্চিমবঙ্গের সাবেক ক্রিকেটার সুনীল শিকারির হাত ধরে কলকাতার ক্লাবে আসেন অনিকেত। খেলছিলেনও বেশ। মূলত ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান, প্রয়োজনে অফ ব্রেক বোলিংও করতেন। তার অসুস্থতার বিষয়েও কেউ কিছু জানতেন না বলেই ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

About

Popular Links