Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

ইনজুরিমুক্ত রামোস, শিগগিরই দেখা যাবে পিএসজির জার্সিতে

পিএসজিতে সার্জিও রামোসের সম্ভাব্য অভিষেক হতে পারে শুক্রবার (১৫ অক্টোবর) অ্যাঙ্গার্সের বিপক্ষে

আপডেট : ১৩ জুন ২০২২, ১০:২৯ এএম

চোটের জন্য পিএসজির অনুশীলন থেকে ছিটকে গিয়েছিলেন স্পানিশ তারকা সার্জিও রামোস। ফলে ফরাসি ক্লাবটির হয়ে এই ডিফেন্ডারের অভিষেকও পিছিয়েছিল। তবে শিগগিরই ক্লাবটিতে অভিষেক হতে যাচ্ছে প্রাক্তন রিয়াল মাদ্রিদ অধিনায়কের। মাঠের নামার জন্য প্রস্তুত তিনিও। পিএসজিতে সার্জিও রামোসের সম্ভাব্য অভিষেক হতে পারে শুক্রবার (১৫ অক্টোবর) অ্যাঙ্গার্সের বিপক্ষে।

স্প্যানিশ এ সেন্টার-ব্যাক তার পিএসজি ক্যারিয়ারের শুরুতে হতাশাজনক একটি অধ্যয় পার করেছেন। হাঁটুর অপারেশনের কারণে হয়নি তার অভিষেক। বর্তমানে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন এবং অনুশীলনে অংশ নিচ্ছেন। যদিও মেডিকেল কর্মীরা সবুজ সংকেত দিয়েছেন তবে রামোসের অভিষেক কখন হবে সেটি নির্ভর করছে মরিসিও পোচেত্তিনোর ওপর।

জুলাইয়ে ফ্রান্সের এ ক্লাবটিতে আসার পর পায়ের সমস্যার কারণে ৩৫ বছর বয়সী এ খেলোয়াড়কে তার সতীর্থদের সঙ্গে অনুশীলন থেকে বিরত থাকতে হয়েছিল।

পিএসজি কোচিং স্টাফরা রামোসের অভিষেক নিয়ে নির্দিষ্ট কিছু বলেননি। তারা অবশ্য তাকে তাড়াহুড়ো করে মাঠে নামিয়ে দীর্ঘমেয়াদী ক্ষতির ব্যাপারে যথেষ্ঠ সতর্ক। তারা তাকে কোনো ধরনের চাপ এবং নির্দিষ্ট সময়সীমা ছাড়াই প্রস্তুত হওয়ার অনুমতি দিয়েছেন। পুরোপুরি ফিট থাকা সত্ত্বেও এ তারকা তার ম্যাচের তীক্ষ্নতা ফিরে পেতে কিছুটা সময় নিতে পারেন বলেই সংশ্লিষ্টদের ধারণা। 

রামোসের জন্য ২০২১ কঠিন একটি বছর ছিল। তিনি ২০২১ সালে মাত্র সাতটি ম্যাচ খেলেছেন।

রামোস এবং পিএসজি উভয়ই আশা করছে যে, এই সমস্যাগুলো কাটিয়ে তিনি তার ক্যারিয়ারের এই নতুন অধ্যায়টি সঠিকভাবে শুরু করতে পারবেন।

উল্লেখ্য, গত জুলাই মাসের শুরুতে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১৬ বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে ফ্রি ট্রান্সফারে ফ্রেঞ্চ জায়ান্ট পিএসজিতে যোগ দেন রামোস।

About

Popular Links