Wednesday, May 22, 2024

সেকশন

English
Dhaka Tribune

রোনালদো-জর্জিনার ঘরে আসছে যমজ সন্তান

ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে এখন রয়েছে ৪ সন্তান, অচিরেই সেই সংখ্যা বেড়ে দাঁড়াবে ছয়ে

আপডেট : ২৯ অক্টোবর ২০২১, ০৪:০১ পিএম

পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ঘরে এখন রয়েছে চার সন্তান। অচিরেই সেই সংখ্যা বেড়ে দাঁড়াবে ছয়ে। তার আর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ঘর আলো করে আসতে যাচ্ছে যমজ সন্তান।

মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক মার্কা এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে। মার্কার প্রতিবেদনে বলা হয়, জর্জিনা ইতোমধ্যেই ১২ সপ্তাহের অন্তঃসত্ত্বা।

মাঠে কিছুদিন ধরে সময়টা ভালো যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড যেমন প্রিমিয়ার লিগে ছন্দহীন, তেমনি তিনি নিজেও ভুগছেন গোলখরায়। তবে যমজ সন্তান আসার সুখবরটিই বলে দেয় মাঠের বাইরের সময়টা দারুণ কাটছে সিআর সেভেনের।

ছবিভিত্তিক সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে প্রেমিকা জর্জিনার সঙ্গে একটি ছবি আপলোড করে যমজ সন্তানের আগমনের সুখবর দিয়ে রোনালদো বলেন, ‘‘আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে আমরা যমজ সন্তান প্রত্যাশা করছি। আমাদের হৃদয় ভালোবাসায় পরিপূর্ণ। তোমাদের দেখতে আমাদের তর সইছে না।’’

ইনস্টাগ্রামে প্রকাশিত আরেকটি ছবিতে দেখা যায় চার সন্তানের সঙ্গে পুলে নেমে রোনালদোসহ সবাই হাসিমুখে বিজয়সূচক ‘‘ভি’’ চিহ্ন দেখাচ্ছেন।

আগে ওলা ম্যাগাজিনে রোনালদোর প্রেমিকা জর্জিনার তিন মাসের  অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়।

২০১০ সালে রোনালদোর বড় সন্তান ক্রিস্টিয়ানিনহো যুক্তরাষ্ট্রে জন্ম নেয়। ২০১৭ সালে সারোগেট পদ্ধতিতে যমজ সন্তান এভা ও মাতেওর বাবা হওয়ার খবর জানান ৩৬ বছর বয়সী ফুটবলার। একই বছরের ১২ নভেম্বর পৃথিবীর আলো দেখে কন্যাসন্তান আলাইনা।


About

Popular Links