Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাঠে না নামিয়েই রামোসকে বিদায় দিতে পারে পিএসজি!

প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেওয়ার ৪ মাস হয়ে গেলেও এখনও ফরাসি ক্লাবটির হয়ে আনুষ্ঠানিকভাবে অভিষেকই হয়নি সার্জিও রামোসের

আপডেট : ১৩ জুন ২০২২, ১০:২৮ এএম

ফ্রি ট্রান্সফারে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দিয়েছেন প্রায় চার মাস আগে। কিন্তু এখন পর্যন্ত ফরাসি ক্লাবটির হয়ে আনুষ্ঠানিকভাবে অভিষেকই হয়নি সার্জিও রামোসের। কবে মাঠে নামবেন তারও নিশ্চয়তা নেই এখনও। পরিস্থিতি এতটাই ঘোলাটে যে স্প্যানিশ ডিফেন্ডারের সঙ্গে চুক্তি বাতিলের কথাও ভাবছে পিএসজি।

মাদ্রিদভিত্তিক স্প্যানিশ দৈনিক মার্কার এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

ফরাসি গণমাধ্যম লে প্যারিসিয়ানের মতে, পরিস্থিতি বিবেচনায় রামোসকে ছেড়ে দেওয়া পিএসজির জন্য অসম্ভব কিছু না।

এ বছরের ৫ মে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে চেলসির বিপক্ষে সর্বশেষ মাঠে নেমেছিলেন সার্জিও রামোস। এরপর ক্লাব কিংবা আন্তর্জাতিক ফুটবলে কোনো ম্যাচেই মাঠে দেখা যায়নি তাকে।

তবে ৩৫ বছর বয়সী স্প্যানিশ সেন্টারব্যাকের সঙ্গে করা চুক্তি বাতিলের জন্য তার সঙ্গে একটি সমঝোতায় পৌঁছাতে হবে ফরাসি ক্লাবটিকে। এ মৌসুমেই রিয়াল মাদ্রিদ ছেড়ে পিএসজিতে আসা রামোসের সঙ্গে পিএসজির চুক্তি রয়েছে ২০২৩ সাল পর্যন্ত।

যদিও পিএসজি এখনও রামোসের মাঠে ফেরার ব্যাপারে আশাবাদী। রামোসের বিষয়ে স্প্যানিশ সংবাদমাধ্যমের ওপর বিরক্তি প্রকাশ করে ক্লাবটির ক্রীড়া পরিচালক লিওনার্দো বলেন, “আমরা জানি রামোসের ইনজুরি সংক্রান্ত সমস্যা আছে। স্প্যানিশ সংবাদমাধ্যম অকারণেই মনগড়া কথা বলছে। আমরা সবাই জানি এখানে কি হচ্ছে। ”

ক্লাব ধৈর্য ধরে রামোসের পাশে থাকলেও সমর্থকরা এবং ফরাসি গণমাধ্যম রামোসের বিষয়ে যারপরনাই বিরক্ত। লে প্যারিসিয়েনের এই প্রতিবেদনের পাশাপাশি রামোসের পরিস্থিতি এবং প্রশিক্ষণ কেন্দ্রে তিনি কীভাবে অদৃশ্য ছিলেন সে সম্পর্কে আরেক ফরাসি গণমাধ্যম লে একুইপ থেকে একটি মিনি মক্যুমেন্টারিও প্রকাশ করা হয়েছে।

About

Popular Links