Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্যালন ডি অর নিয়ে কর্তৃপক্ষের মিথ্যাচারের জবাব দিলেন রোনালদো

নিজের প্রচারণার জন্যই ফ্রান্স ফুটবল ম্যাগাজিনের সম্পাদক তার নামে মিথ্যাচার করেছেন বলে দাবি রোনালদোর

আপডেট : ১৫ মার্চ ২০২২, ১২:৫৯ পিএম

ফুটবলের সর্বোচ্চ ব্যক্তিগত সম্মাননা ব্যালন ডি অর দেওয়া ফ্রান্স ফুটবল ম্যাগাজিনের সম্পাদক প্যাসকেল ফেরে জানিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র লক্ষ্য লিওনেল মেসির চেয়ে বেশি ব্যালন ডি অর জিতে ক্যারিয়ার শেষ করা। রোনালদো নিজেই নাকি গত সপ্তাহে তাকে এ কথা বলেছেন। তবে পাঁচবারের ব্যালন ডি অর জয়ী রোনালদোর দাবি, প্যাসকেল ফেরের দাবি সম্পূর্ণ মিথ্যা। তিনি মোটেই এ ধরনের কোনো কথা বলেননি। বরং প্রচারে থাকার জন্য ফেরে নিজেই তার নামে এ মিথ্যাচার করেছেন।

সোমবার (২৯ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে রোনালদো বলেন, “নিজের এবং নিজের কাজের পদের প্রচারণার জন্য আমার নাম ব্যবহার করে প্যাসকেল ফেরে মিথ্যাচার করেছেন। ব্যালন ডি অরের মতো মর্যাদাপূর্ণ একটি সম্মাননার সঙ্গে সংশ্লিষ্ট একজনের এ ধরণের কাজ কোনোভাবেই কাম্য নয়। ফ্রান্স ফুটবল এবং গোল্ডেন বলের (ব্যালন ডি অর) প্রতি শ্রদ্ধাশীল থাকা একজনের নামে এ ধরনের মিথ্যাচার চরম অসম্মানজনক।”

রোনালদোর ভাষ্যমতে, ব্যালন ডি অরের গালা অনুষ্ঠানে তার অনুপস্থিতিকে কেন্দ্র করেই এ মিথ্যাচার করা হয়েছে।


আরও পড়ুনমেসির চেয়ে বেশি ব্যালন ডি অর জিততে চান রোনালদো


তিনি আরও বলেন, “আমি কারও বিরুদ্ধে নই। আমি সবসময়ই বিজয়ীদের অভিনন্দন জানাই। আমি সর্বদাই নিজের জন্য এবং দলের জন্য জিতেছি এবং জিততে চাই। তাছাড়া যারা আমার শুভাকাঙ্ক্ষী, তাদের জন্যও আমি জিততে চাই। ব্যক্তিগতভাবে কারও বিরুদ্ধে জেতার তাড়না আমার নেই।”

নিজের লক্ষ্যের ব্যাপারে সিআরসেভেন বলেন, “ক্লাব এবং জাতীয় দলের হয়ে শিরোপা জেতাই আমার ক্যারিয়ারের মূল লক্ষ্য। যারা ক্রীড়াজগতে আছে কিংবা ভবিষ্যতে আসতে ইচ্ছুক তাদের জন্য অনুকরণীয় একজন রোল মডেল হওয়াও আমার লক্ষ্য। সাফল্যমণ্ডিত একটি ক্যারিয়ারের মাধ্যমে আমি ফুটবল ইতিহাসে আমার নাম স্বর্ণাক্ষরে লিখে রেখে যেতে চাই।”

৩৬ বছর বয়সী ফরোয়ার্ড বলেন, “আমার সব মনোযোগ এখন ম্যানচেস্টার ইউনাইটেডের পরবর্তী ম্যাচগুলোর দিকে। সতীর্থ এবং সমর্থকদের নিয়ে আমরা এ মৌসুমে এখনও সাফল্য পেতে পারি। বাকিটা? বাকিটা পরের জন্যই তোলা থাক।”

About

Popular Links