Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

ক্রিকেট খেলতে ইংল্যান্ডে গেলেন ১৮ সংসদ সদস্য

দলের নেতৃত্ব দেবেন বাংলাদেশের টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয়

আপডেট : ১২ জুলাই ২০২৩, ০৩:২৩ পিএম

প্রীতি ম্যাচ খেলতে ইংল্যান্ডে গেছে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট দল। এই দলে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীসহ ১৮ সংসদ সদস্য রয়েছেন। দলের নেতৃত্ব দেবেন বাংলাদেশের টেস্ট ক্রিকেটের প্রথম অধিনায়ক মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবির পরিচালক নাঈমুর রহমান দুর্জয়।

জানা গেছে, আগামী ১৪ জুলাই যুক্তরাজ্য সংসদীয় ক্রিকেট টিমের সঙ্গে প্রীতি ম্যাচটি খেলবে বাংলাদেশ সংসদীয় ক্রিকেট টিম। এ উপলক্ষে মঙ্গলবার (১১ জুলাই) রাতে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের নেতৃত্বে স্পিকার শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ শেষে যুক্তরাজ্যের উদ্দেশে যাত্রা করেন।

দলের অন্য খেলোযাড়রা হলেন- পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালেদ মাহমুদ চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, এমপি শরীফ আহমেদ, ফাহিম গোলন্দাজ বাবেল, মজিবর রহমান চৌধুরী নিক্সন, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, শিবলী সাদিক, শফিকুল ইসলাম শিমুল, সানোয়ার হোসেন, নুরুন্নবি চৌধুরী শাওন, শেখ তন্ময়, আয়েন উদ্দিন, ফরহাদ হোসেন, জুয়েল আরেং, মহিউদ্দিন ও নিজাম হাজারী।

About

Popular Links