Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি লড়াই

বুধবার থেকে বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের টিকেট বিক্রি শুরু করেছে বিসিবি

আপডেট : ১২ জুলাই ২০২৩, ০৮:২৯ পিএম

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ। তবে খেলোয়াড়দের দম ফেলার সুযোগ নেই। ওয়ানডের রেশ কাটতে না কাটতেই যে টাইগার ও আফগানদের দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নেমে পড়তে হবে।

দুটি টি-টোয়েন্টি ম্যাচের ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। আগামী ১৪ ও ১৬ জুলাই সন্ধ্যা ৬টায় এখানেই গড়াবে টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ।

বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বুধবার (১২ জুলাই) টিকেটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই ম্যাচের জন্য টিকেটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। অন্যদিকে, টিকেটের সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে দেড় হাজার টাকা। 

দর্শকরা ২০০ টাকার টিকেট দিয়ে ওয়েস্টার্ন স্ট্যান্ড ও গ্রিন হিল এরিয়া থেকে ম্যাচ দেখতে পারবেন। ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটের দাম ৩০০ টাকা। ক্লাব হাউজের টিকেটের মূল্য ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে চাইলে কিনতে হবে ১,৫০০ টাকার টিকেট।

বুধবার থেকে বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের টিকেট বিক্রি শুরু করেছে বিসিবি। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা কাউন্টারের মেইন গেট ও রিকাবিবাজারের সিলেট জেলা স্টেডিয়ামের মেইন গেটের কাউন্টার থেকে টিকেট নেওয়া যাবে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এসব কাউন্টারে টিকিট বিক্রি হবে। এছাড়া, ম্যাচের দিনও দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজের টিকেট পাওয়া যাবে অনলাইনেও। বুধবার দুপুর ২টা থেকে বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত অনলাইনে বিসিবি টিকিট বিক্রি করবে। জাতীয় পরিচয়পত্র (এনআইডি) ও মোবাইল নম্বর দিয়ে নিবন্ধন (রেজিস্ট্রেশন) করতে হবে। একটি রেজিস্টার্ড অ্যাকাউন্ট থেকে সর্বোচ্চ দুটি টিকেট কাটা যাবে। 

অনলাইনে টিকেট কিনতে লগ ইন করতে হবে বিসিবির অফিসিয়াল পেজের এ ঠিকানায় https://ticket.tigercricket.com.bd/registration। টিকিট ক্রয় নিশ্চিত হলে মোবাইল নাম্বারে একটি কোড আসবে, যা দিয়ে টিকেট সংগ্রহ করা যাবে। টিকিট কেনার পর জাতীয় পরিচয়পত্র নিয়ে উল্লেখিত কাউন্টার থেকে সশরীরে টিকেট সংগ্রহ করতে হবে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত টিকেট সংগ্রহ করা যাবে।

About

Popular Links