Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওটাভিওকে আল-নাসরে আনার চেষ্টা, রোনালদোর অস্বীকার

সৌদি ক্লাবে আসতে রোনালদো নিজের পর্তুগাল সতীর্থ ওটাভিওর সঙ্গে সরাসরি ফোনকলে যোগাযোগ করেছেন বলে শোনা গেছে

আপডেট : ১৭ জুলাই ২০২৩, ০৫:৪২ পিএম

অনেক সময়ই খেলোয়াড়দের দলে টানতে জাতীয় দলের সতীর্থকে ব্যবহার করে ফুটবল ক্লাবগুলো। সেদিক দিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর মতো বড় খেলোয়াড়ের প্রভাব অস্বীকারের উপায় নেই। তাই কোনো পর্তুগিজ খেলোয়াড়কে দলে টানতে সিআর সেভেনের প্রভাবকে আল-নাসর কাজে লাগাতেই পারে।

বাজারে গুঞ্জন, পর্তুগিজ ফুটবলার ওটাভিওকে দলে নিতে আগ্রহী আল-নাসর। সৌদি ক্লাবে আসতে রোনালদো পর্তুগাল সতীর্থ ওটাভিওর সঙ্গে সরাসরি ফোনকলে যোগাযোগ করেছেন বলেও শোনা গেছে। তবে ৩৭ বছর বয়সী উইঙ্গার জানালেন, এ কথা ডাহা মিথ্যা। এক প্রতিবেদনে এ কথা জানিয়েছে খেলাধুলাবিষয়ক ওয়েবসাইট গোল ডট কম।

নতুন মৌসুম শুরুর আগে প্রস্তুতির অংশ হিসেবে প্রাক-মৌসুমে শুক্রবার (১৪ জুলাই) পর্তুগালের ক্লাব ফারেনেসের মুখোমুখি হয়েছিল আল-নাসর। সেই ম্যাচে সৌদি ক্লাবটির ৫-১ গোলের জয়ের পর সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন রোনালদো। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়, ওটাভিওকে ক্লাবে নিজের সতীর্থ পেতে তিনি সত্যিই কি ফোন করেছিলেন?

পুরো বিষয়টি অস্বীকার করে রোনালদো বলেন, “অনেক খেলোয়াড়ের কথাই বলা হয়েছে। আমি কারও সঙ্গে কথা বলিনি। কারণ, আমি এজেন্ট না। আরও ১০-১৫ জনের মতো ওটাভিওর সঙ্গেও (আল নাসর) কথা বলেছে। এ বিষয়ে এখনো কোনো খবর নেই। অবশ্যই আমরা দলের শক্তি বাড়াব। কিন্তু এখন পর্যন্ত (নির্দিষ্ট) কারও নাম আসেনি।”

ওটাভিওকে দলে টানার ব্যাপারে আল-নাসরের সবকিছু চূড়ান্ত কি-না জানতে চাইলে পর্তুগাল অধিনায়ক বলেন, “ডাহা মিথ্যা কথা। তারা (সংবাদমাধ্যম) খবরটি দিয়েছে। কিন্তু এখনো কিছুই চূড়ান্ত হয়নি। এটা ঠিক যে আমরা দলের শক্তি আরও বাড়াব। কিন্তু এখনো কিছুই ঠিক হয়নি।”

ব্রাজিলে জন্ম নেওয়া পর্তুগালের উইঙ্গার ওটাভিও গত ৯ বছর ধরে পোর্তোর হয়ে খেলছেন। পর্তুগিজ ক্লাবটির সঙ্গে ২৮ বছর বয়সী ফরোয়ার্ডের বর্তমান চুক্তির মেয়াদ ২০২৫ সাল পর্যন্ত। তার আগে ওটাভিওকে দলে নিতে চাইলে আল-নাসরকে রিলিজ ক্লজ হিসেবে ৩১ মিলিয়ন ইউরো খরচ করতে হবে।

আল নাসরের জন্য ২০২২-২৩ মৌসুমটা অবশ্য রোনালদোর জন্য ভালো যায়নি। সৌদি ক্লাবটি গত মৌসুমে কোনো শিরোপা জিততে পারেননি। গত জানুয়ারিতে আল ইতিহাদের কাছে হেরে সুপার কাপ প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছিল আল-নাসর। আল ওয়েহদার কাছে হেরে এপ্রিলে সৌদি কিংস কাপ থেকেও ছিটকে যায় তারা। শেষ পর্যন্ত সৌদি প্রো লিগেও আল ইত্তিহাদের পেছনে পয়েন্ট তালিকার দ্বিতীয় অবস্থানে থেকে মৌসুম শেষ করতে হয় আল নাসরকে।

২০২৩-২৪ মৌসুমে সাফল্য পাওয়ার জন্য অবশ্য দলবদলের বাজারে আল নাসর আটঘাট বেঁধেই মাঠে নেমেছে। ইতোমধ্যেই ইন্টার মিলান থেকে মার্সেলো ব্রোজোভিচ এবং ওলভস থেকে রুবেন নেভেসকে দলে টেনেছে সৌদি ক্লাবটি।

About

Popular Links