Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

ভক্তের কাছ থেকে ‘রোলেক্স ঘড়ি’ উপহার পেলেন ব্রাজিলিয়ান তারকা

 উপহার পেয়ে ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি সৌদি ক্লাব আল ইত্তিহাদের ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফ্যাবিনহো

আপডেট : ১৭ আগস্ট ২০২৩, ০৭:৪৫ পিএম

গ জুলাইয়ের শেষদিকে সৌদি আরবে পা রাখেন ফ্যাবিনহো। ৪০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিভারপুল ছেড়ে আল ইত্তিহাদে যোগ দেন এই ব্রাজিলিয়ান। মরুর বুকে পা রাখার পর গত সপ্তাহে জেদ্দাভিত্তিক ক্লাবটির জার্সিতে অভিষেক হয়ে গিয়েছে ফ্যাবিনহোর।

গত মৌসুমে সৌদি প্রো লিগের শিরোপা ঘরে তুলেছিল আল ইত্তিহাদ। সোমবার (১৪ আগস্ট) আল রাইদের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হয়েছে তাদের সেই শ্রেষ্ঠত্ব ধরে রাখার মিশন। ওই ম্যাচে ৩-০ গোলের দাপুটে জয় নিয়ে নতুন মৌসুমে সৌদি প্রো লিগে শুভ সূচনা হয়েছে করিম বেনজেমা, এনগোলো কান্তেদের আল ইত্তিহাদের।

আল ইত্তিহাদের জার্সিতে ফ্যাবিনহোর অভিষেকটাও হয়েছে দুর্দান্ত। আল রাইদের বিপক্ষে গোটা ম্যাচেই দলের রক্ষণ আর আক্রমণভাগের সেতুবন্ধন হিসেবে ভূমিকা রেখেছেন এই ডিফেন্সিভ মিডফিল্ডার। সেই সঙ্গে জয় করে নিয়েছেন ভক্তদের হৃদয়ও। অন্য কোথাও হলে এমন পারফরম্যান্সের জন্য ম্যাচসেরার পুরস্কারের বাইরে ফ্যাবিনহো অন্য কিছু পেতেন কি-না কে জানে।

তবে সৌদি আরবের ফুটবলে দুর্দান্ত অভিষেকের পর তিনি ব্যাতিক্রমী এক চমকেরই সম্মুখীন হলেন। অভিষেকেই উজ্জ্বল পারফরম্যান্সের সুবাদে এক ভক্তের কাছ দামি এক ঘড়ি উপহার পেয়েছেন এ ব্রাজিলিয়ান। ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের এক প্রতিবেদনে এ কথা জানা যায়।

সৌদি প্রো লিগে আল রাইদের বিপক্ষে ম্যাচ শেষে সতীর্থদের সঙ্গে স্টেডিয়াম থেকে বের হচ্ছিলেন ফ্যাবিনহো। টানেল দিয়ে যাওয়ার পথে তাকে এক ব্যক্তি ডাক দেন। ফ্যাবিনহো কাছে আসার পর পকেট থেকে রোলেক্স ব্র্যান্ডের একটি ঘড়ি বের করে তার হাতে পরিয়ে দেন সেই ভক্ত।

অপ্রত্যাশিত এই উপহার পেয়ে ফ্যাবিনহো চমকে গেলেও তিনি সেই ভক্তকে ধন্যবাদ জানাতে ভোলেননি। তবে চলে যাওয়ার সময় একটু পরই অসাবধানতাবশত ঘড়িটি ফ্যাবিনহোর হাত থেকে পড়ে যায়। যদিও ঘড়িটির কোনো ক্ষতি হয়নি। সঙ্গে সঙ্গে সেটা তুলে নিয়ে আবার হাঁটা দেন ব্রাজিলিয়ান সেন্ট্রাল মিডফিল্ডার।

পরবর্তীতে ফ্যাবিনহো ও সেই আরব ভক্তের সৌহার্দ্যপূর্ণ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ভাইরাল হয়ে যায়। সেখান থেকে জানা যায়, ফ্যাবিনহোকে ঘড়ি উপহার দেওয়া ব্যক্তির নাম ইব্রাহিম আল ফ্রাইয়ান। টুইটারে তিনি বলেন, “তোমাকে ধন্যবাদ বন্ধু। ফ্যাবিনহো ম্যাচের সেরা খেলোয়াড় ছিলেন। এ কারণেই আমি তাকে রোলেক্সের একটি ঘড়ি দিয়েছি।”

About

Popular Links