Thursday, June 13, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেয়ের বাবা হলেন মুশফিক

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলেই দ্বিতীয় সন্তানের আগমন উপলক্ষে দেশে ফিরেছিলেন মুশফিক। এর আগে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হয়েছিলেন তিনি

আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২৩, ০১:৪৫ পিএম

দ্বিতীয় সন্তানের বাবা হলেন মুশফিকুর রহিম। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলেই দ্বিতীয় সন্তানের আগমন উপলক্ষে দেশে ফিরেছিলেন তিনি।

সোমবার (১১ সেপ্টেম্বর) সেই সুখবর পেলেন মুশফিকুর রহিম-জান্নাতুল কেফায়াত মন্ডি দম্পতি। এর আগে ২০১৮ সালের ৫ ফেব্রুয়ারি প্রথম সন্তানের বাবা হয়েছিলেন মুশফিক।

আজ দুপুর ১২টার একটু পর ফেসবুকে পাঁচ বছর বয়সী পুত্র মোহাম্মদ শাহরোজ রহিম মায়ানের একটি ছবি পোস্ট করেছেন মুশফিক।

মায়ানের হাতে একটি কার্ড, তাতে লেখা “ইটস আ গার্ল”। এই ছবি দিয়ে মুশফিক লিখেছেন, “আসসালামু আলাইকুম সবাইকে। আলহামদুলিল্লাহ, আল্লাহ আমাদের কন্যা সন্তান দিয়ে কৃতজ্ঞ করেছে। মা ও কন্যা দুজনকেই পর্যবেক্ষণ করা হচ্ছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

গত রবিবার ঢাকায় আসেন মুশফিকুর রহিম। গত ৮ সেপ্টেম্বর বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছিল, শ্রীলঙ্কার ম্যাচ শেষে ১০ তারিখে পারিবারিক কারণে দেশে ফিরবেন মুশফিকুর রহিম। পরে জানা যায়, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই দেশে ফিরেছেন অভিজ্ঞ এই ক্রিকেটার।

আগামী ১৫ সেপ্টেম্বর ভারতের বিপক্ষে এশিয়া কাপের সুপার ফোরের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। সেই ম্যাচের আগে ১৩ সেপ্টেম্বর শ্রীলঙ্কায় ফেরার কথা রয়েছে মুশফিকের।

About

Popular Links