Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাফিস: আমার কাজের সঙ্গে তামিমের চলমান পরিস্থিতির সম্পর্ক নেই

‘আমি অবশ্যই বিসিবি থেকে পদত্যাগ করিনি’

আপডেট : ১৪ নভেম্বর ২০২৩, ০৭:৫১ পিএম

বাংলাদেশ দলের সাবেক ওপেনার ও টিম ম্যানেজমেন্টের সদস্য নাফিস ইকবাল একটি আন্তর্জাতিক ম্যাচ চলাকালে চলে যাওয়ার ব্যাখ্যা দিয়েছেন।

নিউজিল্যান্ডের বিপক্ষে সাম্প্রতিক হোম সিরিজে নাফিস জাতীয় দলের অপারেশনাল ম্যানেজারের দায়িত্ব পালন করেন। গত ২৬ সেপ্টেম্বর তৃতীয় ওয়ানডেতে একই ভূমিকা পালন করতে স্টেডিয়ামে আসেন তিনি। তবে ম্যাচ শুরুর এক পর্যায়ে তিনি স্টেডিয়াম ছেড়ে চলে যাওয়ায় জাতীয় দল থেকে তার পদত্যাগের গুঞ্জন ছড়িয়ে পড়ে।

বাংলাদেশের হয়ে ১১ টেস্ট ও ১৬ ওয়ানডে খেলা নাফিস বুধবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে পরিস্থিতি তুলে ধরেন।

আগের দিন সকালে বিশ্বকাপে বাংলাদেশ দলের অংশ না হওয়ার বিষয় জেনে মানসিক প্রভাবের কারণে দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন উল্লেখ করে তিনি বলেন, “আমিও মানুষ। বাকি সবার মতো আমারও আবেগ আছে।”

তিনি আরও বলেন, “আমি অবশ্যই বিসিবি থেকে পদত্যাগ করিনি এবং ছোট ভাই তামিম ইকবালের সঙ্গে যা ঘটছে, তার সঙ্গে আমার এই কাজের কোনো সম্পর্ক নেই। মাঠ থেকে আমার চলে যাওয়ার ৬ থেকে ৭ ঘণ্টা পর বিশ্বকাপের দল ঘোষণা করা হয়।”

নাফিস জোর দিয়ে বলেন, তিনি মাঠ ছাড়ার সময় প্রয়োজনীয় সমস্ত প্রোটোকল অনুসরণ করেছিলেন। তিনি বলেন, তিনি প্রথমে প্রধান কোচকে অবহিত করেছিলেন এবং তারপরে স্টেডিয়াম ছাড়ার জন্য প্রয়োজনীয় প্রোটোকল অনুসরণ করেছিলেন।

বাংলাদেশ দল বর্তমানে ভারতের গুয়াহাটিতে অবস্থান করছে, যেখানে তারা ৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া বিশ্বকাপের মূল ইভেন্টের আগে দু’টি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলবে। ৭ অক্টোবর ধর্মশালায় আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

About

Popular Links