Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্যারাগুয়ের বিপক্ষে অনিশ্চিত মেসি

মেসির বিষয়ে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি জানিয়েছেন, ‘অনুশীলনে ভালো দেখালেও প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে মেসি অনিশ্চিত’

আপডেট : ১২ অক্টোবর ২০২৩, ০৪:০২ পিএম

বিশ্বকাপ বাছাইপর্বের খেলায় আগামী ১৩ অক্টোবর আবারও মাঠে নামছে আর্জেন্টিনা। ঘরের মাঠে তাদের প্রতিপক্ষ প্যারাগুয়ে। ভোর ৫টায় (বাংলাদেশ সময়) বুয়েনস এইরেসের এস্তাদিও মাস মনুমেন্তালে শুরু হবে ম্যাচটি।

তবে প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে আর্জেন্টিনার অধিনায়ক লিওনেল মেসির খেলা অনিশ্চিত বলে জানিয়েছেন কোচ লিওনেল স্কালোনি।

প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নামার আগে সংবাদ সম্মেলনে মেসির বিষয়ে আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলেছেন, “অনুশীলনে ভালো দেখালেও প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে মেসি অনিশ্চিত।”

তিনি বলেন, “মেসির পরিস্থিতি বোঝার জন্য বাকি থাকা আরেকটি অনুশীলন পর্ব গুরুত্বপূর্ণ। সে খেলতে পারবে কি-না, তা জানার জন্য আমি তার সঙ্গে কথা বলবো। মেসি ম্যাচের শুরু থেকে খেলতে পারবে কি-না, তা আমাকে নিশ্চিত করতে হবে।”

আর্জেন্টিনার কোচ আরও বলেন, “চার দিনের মধ্যে আমাদের পেরুর বিপক্ষে আরও একটি ম্যাচ আছে। ‍আমাদের কাছে গুরুত্বপূর্ণ বিষয় হলো, মেসি স্বস্তি অনুভব করছে কি-না। কারণ সে যদি ফিট না থাকে, তার জায়গায় যে খেলবে সেও ভালো করবে।”

বিশ্বকাপ বাছাইয়ের দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় দুই নম্বরে আছে আর্জেন্টিনা। তবে দুই ম্যাচ খেলে আর্জেন্টিনা এবং ব্রাজিলের পয়েন্ট ৬। গোল ব্যবধানে এগিয়ে থাকায় টেবিলের শীর্ষে অবস্থান করছে ব্রাজিল।

সেপ্টেম্বরে ইকুয়েডরের বিপক্ষের ম্যাচে জয় পায় আর্জেন্টিনা। মেসির চমৎকার গোলে ১-০ ব্যবধানে জেতে দলটি। কিন্তু ওই ম্যাচের পুরো সময় খেলতে পারেননি মেসি। নির্ধারিত সময়ের আগেই মাঠের বাইরে চলে যান আর্জেন্টিনার অধিনায়ক। ম্যাচ শেষে জানা যায়, মাংসপেশিতে চোট পেয়েছেন তিনি। পরের ম্যাচে বলিভিয়ার বিপক্ষে দর্শক হয়ে থাকতে হয় মেসিকে।

About

Popular Links