Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

১৯১ রানে অলআউট পাকিস্তান

২ উইকেটে ১৫৫ রান করেছিল পাকিস্তান। ৩০তম ওভারে ধস শুরু হয়। ৩১ থেকে ৪০ ওভারের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে লাইনচ্যুত পাকিস্তান

আপডেট : ১৪ অক্টোবর ২০২৩, ০৬:০৪ পিএম

টসে হেরে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান টপ অর্ডার ব্যাটারদের কল্যাণে ভালো অবস্থানে ছিল। ২ উইকেটে ১৫৫ রান করেছিল পাকিস্তান। ৩০তম ওভারে ধস শুরু হয়। ৩১ থেকে ৪০ ওভারের মধ্যে পাঁচ উইকেট হারিয়ে লাইনচ্যুত পাকিস্তান। ১৯১ রানে অলআউট হয়েছে তারা।

ধস শুরু হয় বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ৮৫ রানের জুটি ভাঙার মধ্য দিয়ে। ভাঙেন মোহাম্মদ সিরাজ। তারপর ১৬ রান যোগ হতেই আরও ৪ উইকেট হারায় পাকিস্তান। ৩৬তম ওভারে পাকিস্তানের স্কোর ৭ উইকেটে ১৭১ রান।

কুলদীপ একই ওভারে সৌদ শাকিল ও ইফতিখার আহমেদকে প্যাভিলিয়নে পাঠান। তারপর বুমরা তার টানা দুই ওভারে রিজওয়ান ও শাদাব খানকে আউট করেন।

এরপর হাসান আলী ও মোহাম্মদ নওয়াজ মাত্র ১৬ রান যোগ করতে পারেন। ৪০তম ওভারের শেষ বল ও পরের ওভারে প্রথম বলে আরও দুই ব্যাটার ফিরে যান। হার্দিক পান্ডিয়ার কাছে থামেন মোহাম্মদ নওয়াজ। পরের বলে শুবমান গিলের ক্যাচ হন হাসান আলী, বল ছিল রবীন্দ্র জাদেজার।

পাকিস্তান তাদের শেষ উইকেট হারায় ৪৩তম ওভারে। জাদেজার বল হারিস রউফের পায়ে লাগলে এলবিডব্লিউর আবেদন করে ভারত। আম্পায়ার সাড়া দেননি। রিভিউ নিয়ে সফল হয় স্বাগতিকরা।

About

Popular Links