Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

টনিকে পাল্টা জবাব দিল ব্রাজিল

টুইটারে টনি ক্রুসকে পাল্টা জবাব দিয়েছে ব্রাজি মিডিয়া। স্মরণ করিয়ে দিলেন অতীত। 

আপডেট : ২৯ জুন ২০১৮, ০২:২৯ এএম

ব্রাজিল ভুলে যায়নি অতীত। তাইতো, অতীতের জবাব দিতে দ্বিধা করেননি। ২০১৪ সালে জার্মানির কাছে বিশ্বকাপের সেমিফাইনালে ৭-১ গোলে হারে স্বাগতিক ব্রাজিল। ২০১৭ সালকে স্বাগত জানাতে ব্রাজিলকে নিয়ে মজা করে টুইট করেছিলেন টনি ক্রুস। টুইটারে তারই পাল্টা জবাব দিল ব্রাজিল মিডিয়া। 

ব্রাজিলের বিপক্ষের সেই ম্যাচে জোড়া গোল করেছিলেন টনি ক্রুস। তাইতো জয়ের আবেগটা সবার চেয়ে বেশি। সেই আবেগেই গত বছর ২০১৭ সালকে স্বাগত জানাতে গিয়ে ব্রাজিলকে নিয়ে মজা করে টুইট করেন। টুইট করে স্কোরলাইন মনে করিয়ে দেন ক্রুস। টুইটারে ২০-এর পর ১৭ লিখতে ব্রাজিল ও জার্মানির পতাকা ব্যবহার করেন। ব্রাজিলের পতাকা দিয়ে ক্রুস বোঝাতে চেয়েছেন ১, জার্মানির পতাকা দিয়ে ৭।

কিন্তু, সময় ঘুরেফিরে সবার ক্ষেত্রেই আসে। ব্রাজিল মিডিয়া পিছনের অতীত স্মরণ করিয়ে দিলেন ক্রুসকেদক্ষিণ কোরিয়ার কাছে ২-০ গোলে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানি। এরপরই ব্রাজিলিয়ান মিডিয়া ও সামাজিক মাধ্যমে জার্মানি ও টনি ক্রুসকে নিয়ে চললো পাল্টা জবাব পর্ব।

ব্রাজিলিয়ান ক্রীড়া সংবাদমাধ্যম ল্যান্স টুইটারে একটি ছবি দেয় হ্যাপি ২০১৮ লিখে। এবার ২-এর জায়গায় দক্ষিণ কোরিয়ায় পতাকা এবং ০-এর জায়গায় জার্মানির পতাকা। ঠিক যেভাবে ক্রুস ব্রাজিলকে নিয়ে মজা করেছিল। ঠিক তার পাল্টা জবাবই দিল ব্রাজিলিয়ান মিডিয়া। 

About

Popular Links