Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

কোচ: ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে নেওয়ার চ্যালেঞ্জে সফল হইনি

যে আশা নিয়ে দ্বিতীয় মৌসুম শুরু করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ এরিক টেন হাগ, তা অনিশ্চিত হয়ে পড়েছে

আপডেট : ০৮ ডিসেম্বর ২০২৩, ০৫:৩৪ পিএম

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ বলেছেন, “ক্লাবটির দায়িত্ব নেওয়ার আগে তাকে সতর্ক করা হয়েছিল। কারণ, এই ক্লাবটিকে আবারও শীর্ষ সারিতে নিয়ে আসা অনেকটা ‘অসম্ভব’। দায়িত্ব নেওয়ার পর তিনি সেই কাজটি পুরোপুরি করতে পারেননি।”

গত বছর ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেওয়ার জন্য অ্যাজাক্স ছেড়েছিলেন টেন হাগ। প্রথম মৌসুমেই দীর্ঘ ছয় বছরের শিরোপা খরা ঘুঁচিয়েছিলেন তিনি। তবে যে আশা নিয়ে দ্বিতীয় মৌসুম শুরু করেছিলেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ, তা অনিশ্চিত হয়ে গেছে।

এই মৌসুমে ২২টি ম্যাচের মধ্যে ১০টিতে হেরেছে ক্লাবটি। তবে বুধবার ঘরের মাঠে চেলসিকে ২-১ গোলে হারিয়েছে তারা।

এই জয়ে ১৫ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ষষ্ঠ স্থানে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাদের সমান পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে আছে এক ম্যাচ কম খেলা টটেনহ্যাম হটস্পার।

চেলসির সঙ্গে ম্যাচের পর টেন হাগ বলেছেন, “সবাই আমাকে বলছিল ম্যানচেস্টার ইউনাইটেডে আমি সফল হতে পারব না। ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে নেওয়াটা হবে অসম্ভব। তবে আমি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম।”

ওল্ড ট্র্যাফোর্ডের দলটিকে ব্যর্থতা ঘিরে রেখেছে। নভেম্বরের শুরুতে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে হেরে লিগ কাপের চতুর্থ রাউন্ডেই ছিটকে গেছে তারা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব থেকেও বিদায় নেওয়ার শঙ্কায় ক্লাবটি।

তবে চেলসির বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে জিতে এই ডাচ কোচ বলেন, “ক্লাবে কোনো সংকট নেই এবং তার দল ঠিক লক্ষ্যে এগিয়ে চলেছে।”

About

Popular Links