Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেসি-রোনালদো মুখোমুখি হচ্ছেন সৌদি আরবে

সবকিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবের রিয়াদ সিজন কাপে দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ

আপডেট : ১২ ডিসেম্বর ২০২৩, ০৪:১৬ পিএম

ক্লাব যেটিই হোক, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো এখনও পৃথিবীর সবচেয়ে বড় দুই ফুটবল তারকা। একটা সময় ইউরোপ শাসন করা এই দুই ফুটবলার এখন রয়েছেন দুই মেরুতে। ইউরোপে থাকতে মাঝেমধ্যেই দেখা যেত দুই তারকার লড়াই। তবে ক্লাব পরিবর্তনের পর ভক্তদের মধ্যে উৎকণ্ঠা ছিল দুজনকে আবার কখনও মুখোমুখি দেখা যাবে কি না। সেই প্রশ্নের অবশ্য উত্তর পাওয়া গেল।

আরও একবার দুই কিংবদন্তির দ্বৈরথ দেখতে যাচ্ছে ফুটবল বিশ্ব। সবকিছু ঠিক থাকলে আগামী ১ ফেব্রুয়ারি সৌদি আরবের রিয়াদ সিজন কাপে দেখা যাবে মেসি-রোনালদো দ্বৈরথ।

এদিন রোনালদোর আল নাসরের বিপক্ষে খেলবে মেসির মায়ামি। এর আগে, ২৯ জানুয়ারি মায়ামি খেলবে আল হিলালের বিপক্ষে। খবরটি নিশ্চিত করেছে মেসির ক্লাব ইন্টার মায়ামি। মায়ামির ইতিহাসে প্রথমবারের মতো আন্তর্জাতিক সফর হতে চলেছে এটি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মায়ামির ওয়েবসাইটে বলা হয়েছে, ২৯ জানুয়ারি সৌদি পাওয়ার হাউজ তথা নেইমারের আল হিলালের মুখোমুখি হবে তারা। ভেন্যু রিয়াদের কিংডম এরেনা। এরপর ১ ফেব্রুয়ারি একই ভেন্যুতে মেসিরা মুখোমুখি হবে আল নাসরের। এই ম্যাচেই মেসির সঙ্গে দেখা হবে রোনালদোর।

সৌদি আরবে খেলার পর মায়ামি চলে যাবে হংকং। সেখানে চীনা অঞ্চলের প্রথম বিভাগ থেকে বানানো একটি দলের বিপক্ষে খেলবে তারা। ম্যাচটা হওয়ার কথা ৪ ফেব্রুয়ারি। তার পর তারা চলে যাবে যুক্তরাষ্ট্র। সেখানে ফেব্রুয়ারিতে শুরু হবে মেজর লিগ সকারের নতুন মৌসুম।

About

Popular Links