Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্যর্থতার বৃত্তেই টেন হাগের ম্যানচেস্টার ইউনাইটেড

শেষ চার ম্যাচের তিনটিতেই হার আর একটিতে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচগুলোতে কোনো গোলও করতে পারেনি তারা

আপডেট : ২৪ ডিসেম্বর ২০২৩, ১২:০৫ এএম

ব্যর্থতার বৃত্তেই ঘুরপাক খাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার (২৩ ডিসেম্বর) প্রিমিয়ার লিগে প্রতিপক্ষ ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের মাঠে ২-০ গোলে হেরেছে এরিক টেন হাগের দল।

প্রিমিয়ার লিগে এ নিয়ে টানা তিন এবং সব প্রতিযোগিতা মিলিয়ে চার ম্যাচে জয়শূন্য রইল ম্যানচেস্টার ইউনাইটেড। এই চার ম্যাচের তিনটিতেই হারতে হয়েছে। ম্যাচগুলোতে কোনো গোলও করতে পারেনি তারা।

শনিবার (২৩ ডিসেম্বর) ম্যাচের প্রথমার্ধে দুই দলের কেউই তেমন আক্রমণ করতে পারেনি। দ্বিতীয়ার্ধে গোলরক্ষকের ভুলে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। সুযোগ কাজে লাগিয়ে দলকে এগিয়ে নেন বোয়েন। লুকাস পাকুয়েতার উঁচু করে বাড়ানো বল বক্সে প্রথম ছোঁয়ায় জেরড বোয়েন নিয়ন্ত্রণে নিলেও দ্বিতীয় ছোঁয়াটা একটু জোরে হয়ে যায়। তবে, বল সোজাসুজি থাকলেও ধরতে পারেননি গোলরক্ষক আন্দ্রে ওনানা। তার হাত থেকে ছুটে যাওয়া বল অনায়াসে জালে পাঠান ইংলিশ ফরোয়ার্ড।

ছয় মিনিটের ব্যবধানে দুই গোল খেয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। জ্যারড বোয়েন ওয়েস্ট হ্যামকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ঘানার মিডফিল্ডার মোহাম্মেদ কুদুস। দ্বিতীয় গোলের সময়েও সফরকারীদের রক্ষণভাগ ছিল বিবর্ণ। পাকুয়েতার পাস থেকে বল নিয়ে কুদুস কোনাকুনি শটে জালে পাঠিয়ে দেন।

এই জয়ে এক লাফে তিন ধাপ এগিয়ে গেল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। আর এবারের লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের এটি অষ্টম হার। এই হারের পর লিগ টেবিলে আট নম্বরে নেমে গেল তারা। ১৮ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে ২৮ পয়েন্ট তাদের। সমান ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে উঠল ওয়েস্ট হ্যাম।

আগামী মঙ্গলবার (২৭ ডিসেম্বর) আরও কঠিন পরীক্ষায় পড়তে যাচ্ছে এরিক টেন হাগের দল। ওইদিন তারা খেলবে আসরের চমক অ্যাস্টন ভিলার সঙ্গে। এখন পর্যন্ত পয়েন্ট টেবিলে দুইয়ে রয়েছে অ্যাস্টন ভিলা।

About

Popular Links