Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাকিবের চোখে শিশির এখনো ২০ বছরের তরুণী!

শিশির লিখেছেন, আমার স্বামী বাচ্চাদের বলেছে, আজকে আমি ২০ বছরে পা রেখেছি। যেটা আমি প্রশংসা হিসেবেই নেব

আপডেট : ৩০ ডিসেম্বর ২০২৩, ০৫:০৯ পিএম

মাগুরা-১ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে লড়ছেন সাকিব আল হাসান। নির্বাচনী প্রচারণায় নিজের এলাকায় ব্যস্ত সময় পার করছেন তিনি। যে কারণে স্ত্রী উম্মে আহমেদ শিশিরের জন্মদিনে পরিবারের কাছে যেতে পারেননি। তবে শিশিরকে জন্মদিনের বার্তা ও কেক পাঠিয়েছেন।

সাকিবের পাঠানো বার্তায় তিনি শিশিরকে ২০ বছর বয়সী বলে উল্লেখ করেছেন। ৩৪ বছর বয়সে পদার্পণ করা শিশির সাকিবের চোখে সবমোত্র ২০।

ফেসবুকে এক পোস্টে মজার এ তথ্যটি নিজেই জানিয়েছেন শিশির। সাকিবের স্ত্রী লিখেছেন, “আমার স্বামী বাচ্চাদের বলেছে, আজকে আমি ২০ বছরে পা রেখেছি। যেটা আমি প্রশংসা হিসেবেই নেব।”

সামাজিক মাধ্যমে কেক ও ফুলের ছবি পোস্ট করে শিশির আরও লিখেন, “আমাকে বিশেষ অনুভব করাতে সে (সাকিব) কখনো ব্যর্থ হয়নি। এমনকি ব্যস্ত সময়েও সে জন্মদিনের কিছু ভালোবাসা পাঠিয়েছে। কাউকে বিশেষ অনুভব করানোর জন্য এর চেয়ে বেশি কিছুর প্রয়োজন নেই।”

২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ সাকিব-শিশিরের ঘর আলো করে পৃথিবীতে এসেছে তিন সন্তান। এর মধ্যে বড় মেয়ে আলাইনা আল হাসানের বয়স পেরিয়েছে ৮ বছর। আলাইনার পর জন্ম হয় মেয়ে ইরাম হাসানের। ২০২০ এর এপ্রিলে জন্মগ্রহণ করে ইরাম। এরপর ২০২১ এর মার্চে ছেলে ইজাহ আল হাসানের জন্ম হয়।

About

Popular Links