Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

শোয়েবের নতুন সংসারের জন্য সানিয়ার শুভেচ্ছা

কয়েক মাস আগেই তাদের বিবাহবিচ্ছেদ হয়েছে বলে জানিয়েছেন সানিয়া মির্জা

আপডেট : ২১ জানুয়ারি ২০২৪, ০১:৫৫ পিএম

পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দেশটির জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক।

শনিবার (২০ জানুয়ারি) নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে শোয়েব নতুন বিয়ের তথ্য জানান।

পোস্টে বিয়ের কয়েকটি ছবিও শেয়ার করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “আলহামদুলিল্লাহ। আল্লাহ আমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছেন।’’

শোয়েব মালিক তৃতীয় বিয়ে করার ঘোষণা দেওয়ার পর থেকেই প্রশ্ন উঠেছিল সানিয়া মির্জার সঙ্গে তার কি বিবাহবিচ্ছেদ হয়েছে?  একদিন যেতেই মিলল সেই প্রশ্নের উত্তর। শোয়েব-সানিয়ার আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়েছে কয়েক মাস আগেই। আর বিষয়টি নিশ্চিত করেছেন সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা। এমনকি সানিয়া মির্জা শোয়েব মালিকের নতুন সংসারের জন্য শুভকামনা জানিয়েছে বলেও জানান তিনি।

রবিবার (২১ জানুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ ইমরান মির্জা লিখেছেন, “সানিয়া সব সময় পারিবারিক জীবন লোকচক্ষুর অন্তরালেই রেখেছে। কিন্তু আজ প্রয়োজন হয়ে পড়েছে বিষয়টা সম্মুখে আনার। শোয়েব আর সানিয়ার ছাড়াছাড়ি হয়ে গেছে কয়েক মাস হয়েছে। সে শোয়েবকে নতুন সংসার জীবনের জন্য শুভকামনা জানিয়েছে।”

সানিয়ার জীবনের স্পর্শকাতর এই সময় সবার প্রতি গোপনীয়তা রক্ষার অনুরোধ করেছেন তার বাবা। তিনি লিখেছেন, “জীবনের স্পর্শ কাতর এই সময় সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করব, তারা যেন সানিয়ার গোপনীয়তার কথা ভেবে সব ধরনের জল্পনা-কল্পনা থেকে দূরে থাকে।”

অনেক দিন ধরেই শোয়েব-সানিয়ার ছাড়াছাড়ির খবর শোনা যাচ্ছিল। ২০২২ সালে এ সংক্রান্ত খবরের পর থেকে এ বিষয়ে নানা গুঞ্জন চলমান থেকেছে। কিন্তু দুই পক্ষই এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। কেউ এ বিষয়ে জনসম্মুখে কথা বলেননি।

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে শোয়েব বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১০ সালে। আট বছর পর ২০১৮ সালে তাদের ঘর আলো করে আসে একমাত্র ছেলে ইজহান মির্জা মালিক।

এর আগে ভারতের হায়দরাবাদ থেকে আয়েশা সিদ্দিকী নামের এক নারী দাবি করেন, ২০০২ সালে শোয়েব মালিকের সঙ্গে তার বিয়ে হয়।

About

Popular Links