Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

মাথায় পাঁচটি সেলাই লাগলেও শঙ্কামুক্ত মোস্তাফিজ 

এই পেস বোলারকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে শঙ্কামুক্ত তিনি

আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ০৬:৩৩ পিএম

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অনুশীলনের সময় চোট পাওয়া মোস্তাফিজুর রহমানের মাথায় পাঁচটি সেলাই দেওয়া হয়েছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পক্ষ থেকে বলা হয়েছে, এই পেস বোলারকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তবে মোস্তাফিজ শঙ্কামুক্ত।

রবিবার (১৮ ফেব্রুয়ারি) নেটে বোলিং করার সময়ই মাথায় চোট পান মোস্তাফিজ। বল করে রান আপ নিতে ফিরছিলেন তিনি। এ সময় কুমিল্লার প্রধান কোচ মোহাম্মদ সালাউদ্দিনের ডাক পড়ে মোস্তাফিজের। মাথা ঘুরিয়ে কোচের দিকে যাওয়ার সময়ই বল মোস্তাফিজের মাথার বাঁ দিকে আঘাত করে। বলের আঘাতে মোস্তাফিজের মাথা ফেটে গেছে

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দেওয়া এক বিবৃতিতে দলটির ফিজিও জাহিদুল ইসলাম বলেছেন, “স্ক্যান করানোর পর আমরা জানতে পেরেছি যে চোট শুধুই বাইরের অংশে। অভ্যন্তরীণ কোনো রক্তক্ষরণ নেই। সার্জিক্যাল টিম ক্ষতস্থানে সেলাই করে দিয়েছে। এখন সে কুমিল্লা ভিক্টোরিয়ানস দলের ফিজিওর নিবিড় পর্যবেক্ষণে থাকবেন।”

ফিজিও আরও জানিয়েছেন, ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর মোস্তাফিজকে হোটেলে নিয়ে যেতে পারবেন তারা। তিনি বলেন, “এই মুহূর্তে মোস্তাফিজের অবস্থা সন্তোষজনক। সে সবার সঙ্গে কথা বলছে। সবমিলিয়ে শঙ্কামুক্তই বলা যেতে পারে। আশা করি ২৪ ঘণ্টা পার হওয়ার পর আমরা তাকে টিম হোটেলে নিয়ে যেতে পারব। তার জিসিএস স্কেল ১৫/১৫ (রোগীর চেতনার অবস্থা)। এই কারণে মনে করছি আমাদের ক্রিকেটার এখন শঙ্কামুক্ত।”

অনুশীলনে আঘাত পাওয়ার পর রক্ত বন্ধ করতে মাঠেই কুমিল্লার চিকিৎসক দল মোস্তাফিজের মাথায় ব্যান্ডেজ করে দেন। এরপর তাকে অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

এবারের বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল এবারের বিপিএলে মোস্তাফিজের সেরা বোলিং।

About

Popular Links