Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

অশ্লীল অঙ্গভঙ্গি, নিষিদ্ধ হতে পারেন রোনালদো

ম্যাচ শেষে আনন্দ উদযাপনের সময় গ্যালারি থেকে ‘মেসি, মেসি কোরাস’ শুনে মেজাজ হারিয়ে অশালীন অঙ্গভঙ্গি করেন পর্তুগিজ ফরোয়ার্ড

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২০ এএম

সৌদি প্রো লিগে গত পরশু রাতে আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জিতে রোনালদোর দল আল নাসর। এই জয়ে দলের প্রথম গোলটি করেন রোনালদো, যে গোলে একটি মাইলফলকও স্পর্শ করেন পর্তুগিজ তারকা। ক্লাব ফুটবলে এটি ছিল তার ৭৫০তম গোল।

তবে মাইলফলক ছাপিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো আলোচনায় আসেন ভিন্ন এক কারণে। ম্যাচ শেষে আনন্দ উদযাপনের সময় গ্যালারি থেকে “মেসি, মেসি কোরাস” শুনে মেজাজ হারিয়ে অশালীন অঙ্গভঙ্গি করেন পর্তুগিজ ফরোয়ার্ড।

অঙ্গভঙ্গির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। বিষয়টি নজরে এসেছে সৌদি ফুটবল ফেডারেশনের। জানা গেছে, অশ্লীল অঙ্গভঙ্গির কারণে শাস্তির মুখে পড়তে যাচ্ছেন রোনালদো।

সৌদি সংবাদমাধ্যমের বরাত দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন জানিয়েছে, দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও দিতে হতে পারে রোনালদোকে। তবে জরিমানার অংক কত হবে, তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে আল নাসরের শীর্ষ তারকা রোনালদো দুই ম্যাচের নিষেধাজ্ঞায় পড়লে তা দলটির জন্য বড় ধাক্কাই হবে। কারণ, বৃহস্পতিবার আল হাজমের বিপক্ষে লিগ ম্যাচ এবং এএফসি চ্যাম্পিয়নস লিগে আল আইনের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে খেলা হবে না রোনালদোর।

About

Popular Links