Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

মেসি–সুয়ারেজের জোড়া গোলে জিতল ইন্টার মিয়ামি

মেসি-সুয়ারেজদের জোড়া গোলে অরল্যান্ডো সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার মিয়ামি

আপডেট : ০৩ মার্চ ২০২৪, ১১:০৮ এএম

মেজর লিগ সকারের (এমএলএস) আগের দুই ম্যাচে সেভাবে জ্বলে উঠতে পারেনি লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ জুটি। দুই ম্যাচ খেলে মেসির এক গোল থাকলেও সুয়ারেজ ছিলেন গোলশূন্য। তবে আজ মেসি-সুয়ারেজদের জোড়া গোলে অরল্যান্ডো সিটিকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ইন্টার মিয়ামি। অন্য গোলটি এসেছে রবার্ট টেলরের পা থেকে।

মেসির বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ মিয়ামিতে যোগ দিয়ে নিজের ঝলকটা দেখালেন তৃতীয় ম্যাচে। ৪ ও ১১ মিনিটে করেছেন জোড়া গোল। এছাড়াও মেসির দুটি গোলেও ছিল তার অবদান।

ম্যাচের ৪ মিনিটের মাথায় ডান প্রান্ত থেকে জুলিয়ান গ্রেসেলের বাড়ানো বল দুর্দান্ত ফিনিশিংয়ে জালে জড়ান উরুগুইয়ান তারকা। এরপর ১১ মিনিটে বক্সের বেশ বাইরে থেকে আক্রমণটা তৈরি করেন সুয়ারেজ নিজেই। তবে এই গোলেও ভূমিকা রাখেন প্রথম গোলে সহায়তাকারী গ্রেসেল। আর শেষে ছিল সুয়ারেজের ফিনিশিংয়ের জাদু।

৩-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মিয়ামি। বিরতির পর ৫৭ ও ৬২ মিনিটে জোড়া গোল করেন মেসি। এই জয়ে মিয়ামি তার ক্লাব ইতিহাসে এবারই প্রথম শুরুর তিন ম্যাচে অপরাজিত থাকার নজির গড়ল।

ম্যাচ শেষে মেসিকে নিয়ে সুয়ারেজ বলেছেন, “মেসি আমার সম্পর্কে সবকিছু জানে। আমার ধারণা আমরা এভাবেই পারফর্ম করতে থাকব।”

সুয়ারেজকে নিয়ে মেসি বলেছেন, “ও গোল করতে পেরেছে, আমি তার জন্য খুব খুশি। তবে আমরা শান্ত ছিলাম। আমরা জানি লুইস (সুয়ারেজ) কেমন এবং সে কী করতে পারে। যখন আপনি তার কাছ থেকে কম প্রত্যাশা করবেন, তখন সে আজকের মতো খেলে সব বুঝিয়ে দেবে।”

About

Popular Links