Tuesday, June 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

গোল করলেন মেসি-সুয়ারেজ, তবুও জয় পায়নি মিয়ামি

কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরেছে মিয়ামি

আপডেট : ০৮ মার্চ ২০২৪, ১১:৪৪ এএম

আবারও আলো ছড়াল লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ জুটি, দুজনে একটি করে গোল করেছেন। কিন্তু তবুও জয় পায়নি ইন্টার মিয়ামি। শুক্রবার (৮ মার্চ) কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের শেষ ষোলোর প্রথম লেগে ন্যাশভিলের মাঠ থেকে ২-২ গোলের ড্র নিয়ে ফিরেছে মিয়ামি।

চলতি মৌসুমে মেজর লিগ সকারে এখনো কোনো ম্যাচ না হারা ন্যাশভিলে মেসিদের চতুর্থ মিনিটেই পেছনে ফেলে। গোলটি করেন জ্যাকব শ্যাফেলবার্গ। এরপর ৪৬ মিনিটের মাথায় তারই গোলে ব্যবধান দ্বিগুণ করে ন্যাশভিলে।

তবে হাল ছাড়েননি মেসি-সুয়ারেজ। ৫২ মিনিটের মাথায় তাদের দুইজনের রসায়নেই ব্যবধান কমায় মিয়ামি। বক্সের ঠিক বাইরে বল পেয়ে মেসিকে পাস দেন সুয়ারেজ। বক্সের বাইরে থেকেই জোরালো শটে জালে বল পাঠান মেসি।

৮৪ মিনিটের মাথায় ন্যাশভিলে স্কোর বাড়িয়ে নেয় ৩-১ গোলে। কিন্তু মেসিদের কপাল ভালো, ভিএআরে গোলটি বাতিল হয়। এরপর রক্ষণে মনোযোগ দেন ন্যাশভিলে। কিন্তু মেসি-সুয়ারেজ-বুসকেতস ত্রয়ীকে শেষ পর্যন্ত রুখতে পারেনি ন্যাশভিলের রক্ষণ। যোগ করা সময়ের ৫ মিনিটের মাথায় ডান প্রান্ত থেকে বুসকেতসের ক্রসে দুর্দান্ত এক হেডে বল জালে পাঠিয়ে মিয়ামিকে ড্র এনে দেন সুয়ারেজ।

ন্যাশভিলের জিইওডিআইসে স্টেডিয়ামের এই ম্যাচটি যে সহজ হবে না, তা আগেই বুঝতে পেরেছিলেন মেসি-সুয়ারেজ। মেসি মিয়ামিতে নাম লেখানোর পর থেকে যুক্তরাষ্ট্রে একটা বিষয় খুব দেখা গেছে, মিয়ামি যে মাঠেই খেলতে যাক না কেন, সেই দলের সমর্থকেরাও তার জার্সি পরে খেলা দেখতে স্টেডিয়ামে চলে আসেন। এ ঘটনা যতে শুক্রবারের ম্যাচেও না ঘটে, তাই ম্যাচের আগের দিন একটি বিবৃতি দিয়েছিল ন্যাশভিলে। মিয়ামির জার্সি গায়ে দিয়ে কোনো সমর্থক যেন মাঠে না আসেন।

About

Popular Links