Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

তৃতীয় ওয়ানডে থেকে ছিটকে গেলেন তানজিম সাকিব

হ্যামস্ট্রিং চোটের কারণে তৃতীয় ওয়ানডেতে আর খেলবেন না শ্রীলঙ্কার বাঁহাতি পেসার দিলশান মাদুশঙ্কাও

আপডেট : ১৭ মার্চ ২০২৪, ০৩:২৭ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে আগামীকাল তৃতীয় ওয়ানডে খেলা হচ্ছে না পেসার তানজিম হাসান সাকিবের। সোমবার (১৭ মার্চ) সকালে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করার সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গেছেন বাংলাদেশের এই পেসার।

সিরিজের প্রথম দুই ওয়ানডেতে ৪ উইকেট পেয়েছেন তানজিম। বাংলাদেশ দলে তিনি ছাড়াও পেসার আছেন আরও তিনজন। তারা হলেন- তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশের মতো চোট সমস্যায় আছে শ্রীলঙ্কা দলও। আজ সকালে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে শ্রীলঙ্কা ক্রিকেট জানিয়েছে, হ্যামস্ট্রিং চোটের কারণে তৃতীয় ওয়ানডেতে আর খেলবেন না তাদের বাঁহাতি পেসার দিলশান মাদুশঙ্কাও।

রবিবারও অনুশীলন করেন সাকিব। তবে খুব বেশি বোলিং করেননি। মাত্র কয়েক বলের অনুশীলনেই ডান পায়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে যান তিনি।

বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ হোসেন ঢাকা থেকে মুঠোফোনে তানজিম হাসানের চোটে ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, “ফিজিও এইমাত্র আমাদের জানিয়েছেন, সে খেলতে পারবে না। তার জায়গায় আমরা অন্য কাউকে নেব কি-না ভাবছি। কারণ কাল (সোমবার) আবার নতুন করে কোনো ইনজুরি কনসার্ন হলে সমস্যায় পড়তে হতে পারে।”

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এখন ১-১ সমতায়। ফলে সোমবারের তৃতীয় ম্যাচটি অলিখিত ফাইনালে রূপ নিয়েছে। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই তানজিম ছিটকে গেলেন।

About

Popular Links