Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের খবর অস্বীকার বাবরের

তিনি বলেন, যেকোনো পরিস্থিতিতে আমরা একে অপরকে সমর্থন করি

আপডেট : ১৯ এপ্রিল ২০২৪, ০৭:০৩ পিএম

সাবেক অধিনায়ক শাহিন শাহ আফ্রিদির সঙ্গে সর্ম্পকে টানাপোড়েন নিয়ে গুঞ্জন থাকলেও অস্বীকার করেছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

তিনি বলেছেন, যেকোনো পরিস্থিতিতে আমরা একে অপরকে সমর্থন করি।

২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান বাবর। এরপর টেস্টে শান মাসুদকে এবং টি-টোয়েন্টি পাক দলের নেতৃত্বে আসেন আফ্রিদি।

এ বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের মাটিতে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে দলকে নেতৃত্ব দেন আফ্রিদি। ওই সিরিজে ৪-১ ব্যবধানে হারে পাকিস্তান।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) পরিবর্তনের হাওয়া লাগে। এতে সাদা বলের ক্রিকেটে পুনরায় পাকিস্তানের অধিনায়কের দায়িত্ব পান বাবর। এরপরই গুঞ্জন উঠে, বাবর ও আফ্রিদির সম্পর্ক ভালো যাচ্ছে না। এসব গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন বাবর।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে সংবাদ সম্মেলনে বাবর বলেন, ‘‘একটা বিষয় স্পষ্ট করতে চাই, আফ্রিদি ও আমার সম্পর্ক নতুন নয়। এ সম্পর্ক অনেক পুরনো। আমরা প্রতি মুহূর্তে একে অন্যকে সমর্থন করি। আমাদের লক্ষ্য পাকিস্তানকে সামনের সারিতে রাখা এবং পাকিস্তানের নাম উজ্জ্বল করা। আমরা ব্যক্তিগত সাফল্য নিয়ে ভাবি না। সৌভাগ্যক্রমে আমার দলে এমন কিছু নেই।’’

তিনি বলেন, ‘‘আমি সব সময় বিশ্বাস করি পারফরম্যান্স দিয়েই সবাই দলে আছে। যখন অনেক প্রতিভা থাকে, তখন একাদশ করা কঠিন হয়ে যায়। আমরা পাকিস্তানের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করবো। বিশ্বকাপের প্রস্তুতি এই সিরিজ দিয়েই শুরু হবে।’’

About

Popular Links