Friday, June 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফের জোড়া গোল মেসির, মায়ামির আরেকটি জয়

আগের ম্যাচেই জোড়া গোল করে মিয়ামিকে পয়েন্ট টেবিলের শীর্ষে তুলেছিলেন মেসি

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৪ এএম

মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মিয়ামির হয়ে গোল করেই চলেছেন লিওনেল মেসি। ইনজুরি থেকে ফিরে আগের ম্যাচে ন্যাশভিলের বিপক্ষে জোড়া গোল করেছিলেন। ফক্সবরোর জিলেট স্টেডিয়ামে আজ রবিবার (২৮ এপ্রিল) নিউ ইংল্যান্ড রেভল্যুশনের বিপক্ষে আবার জোড়া গোল করে ইন্টার মায়ামিকে ৪-১ ব্যবধানের জয় এনে দিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক।

এই মৌসুমে মেজর লিগ সকারে মেসি-ই এখন সর্বোচ্চ গোলের অধিকারী। সাত ম্যাচে তার গোল সংখ্যা দাঁড়িয়েছে ৯। এই গোল তিনি করেছেন সাত ম্যাচ খেলে। নিজের খেলা সাত ম্যাচের ছয়টিতেই গোল পেয়েছেন তিনি। এর মধ্যে জোড়া গোল করেছেন তিন ম্যাচে।

আগের ম্যাচেই জোড়া গোল করে মিয়ামিকে পয়েন্ট টেবিলের শীর্ষে তুলেছিলেন মেসি। নিউ ইংল্যান্ডের বিপক্ষে জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা আরও সুসংহত করেছে ইন্টার মায়ামি। টেবিলে ১১ ম্যাচে ছয়টি জয় ও তিনটি ড্রয়ে ২১ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সের শীর্ষেই আছে তারা।

জিলেট স্টেডিয়ামে ম্যাচের শুরুটা অবশ্য ইন্টার মায়ামির পক্ষে ছিল না। এ দিন মাত্র ৩৭ সেকেন্ডে গোল হজম করে মিয়ামি। নিউ ইংল্যান্ডের রক্ষণে একের পর এক আক্রমণ চালিয়ে যান মেসি। গোল পেতে তাকে খুব বেশি অপেক্ষাও করতে হয়নি। ৩২ মিনিটের মাথায় নিজের প্রথম গোল করে মিয়ামিকে ১-১ সমতায় ফেরান মেসি। ১-১ সমতায় প্রথমার্ধ শেষ করে মায়ামি।

আটবারের ব্যালন ডি অ’র জয়ী মিয়ামিকে এগিয়ে দেন ৬৮ মিনিটে। বার্সেলোনা সতীর্থ সের্হিও বুসকেৎজের ডিফেন্স চেরা পাস থেকে চিরচেনা ভঙ্গিতে জাল কাঁপান তিনি। শেষ দিকে আরও দুটি গোল পায় মায়ামি। যার সবগুলোই মেসির বানিয়ে দেওয়া।

৮৩ মিনিটে স্কোর ৩-১ করেন বেঞ্জামিন ক্রেমাশচি। শুরুতে মেসির শট রুখে দিয়েছিলেন গোলকিপার। ফিরতি বল থেকেই ক্রেমাশচি জাল কাঁপান। ৮৮ মিনিটে মেসির পাস থেকে ম্যাচের সর্বশেষ ও নিজের প্রথম গোলটি পেয়ে যান সুয়ারেজ।

About

Popular Links