Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্যাটিংয়ে নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

মিরপুরে আজ সফরকারীদের হোয়াইওয়াটশ করার মিশন

আপডেট : ১২ মে ২০২৪, ১০:৩৫ এএম

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। জিতেছে চারটি ম্যাচেই। মিরপুরে আজ সফরকারীদের হোয়াইওয়াটশ করার মিশন। তবে শেষ ম্যাচে টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে জিম্বাবুয়ে। এই ম্যাচেও টাইগারদের একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে।

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে সকাল ১০টায়। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে। তাদের জায়গা করে দিতে বিশ্রাম দেওয়া হয়েছে তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলামকে।

অন্যদিকে সফরকারী জিম্বাবুয়ে একাদশে একটি পরিবর্তন এনেছে। রিচার্ড এনগারাভার জায়গায় ফিরেছেন শন উইলিয়ামস।

এদিকে, টস হেরে ব্যাটিংয়ের শুরুটা তেমন ভালো হলো না বাংলাদেশের। পাওয়ার প্লেতে তাদের সংগ্রহ ৩ উইকেটে ৩৩ রান। প্রথম ওভারে সিকান্দার রাজার বলে ছক্কা মেরে দারুণ কিছুর আভাস দেন সৌম্য সরকার। কিন্তু বেশি কিছু করতে পারেননি তিনি। দ্বিতীয় ওভারে আউট হন তানজিদ হাসান। পরের ওভারে ড্রেসিং রুমের পথ ধরেন সৌম্যও। এরপর টিকতে পারেননি তাওহিদ হৃদয়ও। ১৫ রনে ৩ উইকেট হারিয়ে বসে বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ: তানজিদ হাসান, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, সাকিব আল হাসান, জাকের আলী (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ, রিশাদ হোসেন, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন ও মোস্তাফিজুর রহমান। 

জিম্বাবুয়ে একাদশ: তাদিওয়ানাশে মারুমানি, ব্রায়ন বেনেট, সিকান্দার রাজা (অধিনায়ক), শন উইলিয়ামস, ক্লাইভ মাদান্দে (উইকেটরক্ষক), জনাথান ক্যাম্পবেল, রায়ান বার্ল, লুক জঙউই, ফারাজ আকরাম, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি।

About

Popular Links