Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

নয়জনের অস্ট্রেলিয়াকে ৩৫ রানে হারাল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ

ব্যাটিং না করলেও একাদশ সাজাতে ফিল্ডিংয়ে মাঠে নেমেছিলেন প্রধান কোচ, সহকারী কোচ ও প্রধান নির্বাচকরা

আপডেট : ৩১ মে ২০২৪, ০৫:৩৬ পিএম

টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে নয়জনের অস্ট্রেলিয়াকে ৩৫ রানে হারিয়েছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

সদ্য শেষ হওয়া আইপিএলে খেলার কারণে বিশ্রামে থাকায় এখনও অস্ট্রেলিয়া দলের সঙ্গে যোগ দিতে পারেননি প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিনরা। তাই প্রথম ম্যাচের পর দ্বিতীয়টিতেও নয়জন মূল খেলোয়াড়কে নিয়ে খেলতে নামে অস্ট্রেলিয়া।

ব্যাটিং না করলেও একাদশ সাজাতে ফিল্ডিংয়ে মাঠে নেমেছিলেন প্রধান কোচ, সহকারী কোচ ও প্রধান নির্বাচকরা।

শুক্রবার ভোরে পোর্ট অব স্পেনে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে রানের বন্যা বইয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজের ব্যাটাররা। নিকোলাস পুরান ও অধিনায়ক রোভম্যান পাওয়েলের ঝড়ো হাফ-সেঞ্চুরিতে ২০ ওভারে ৪ উইকেটে ২৫৭ রান করে ওয়েস্ট ইন্ডিজ। পাঁচটি চার ও আটটি ছক্কায় পুরান ২৫ বলে ৭৫, পাওয়েল চারটি করে চার-ছক্কায় ২৫ বলে ৫২ এবং শেরফানে রাদারফোর্ড চারটি করে চার-ছক্কায় ১৮ বলে ৪৭ রান করেন। অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পা দুটি করে উইকেট নেন।

জশ ইংলিশ ৫টি চার ও ৪টি ছক্কায় ৩০ বলে সর্বোচ্চ ৫৫ রান করেন/সংগৃহীত

জবাবে লড়াই করার চেষ্টা করেছে অস্ট্রেলিয়াও। কিন্তু ২৫৮ রানের টার্গেট স্পর্শ করতে পারেনি অসিরা। ২০ ওভারে ৭ উইকেটে ২২২ রান পর্যন্ত যেতে সক্ষম হয় তারা।

জশ ইংলিশ পাঁচটি চার ও চারটি ছক্কায় ৩০ বলে সর্বোচ্চ ৫৫ রান করেন। এছাড়া নাথান এলিস ৩৯, অ্যাস্টন আগার ২৮, টিম ডেভিড ও ম্যাথু ওয়েড ২৫ রান করে করেন। ওয়েস্ট ইন্ডিজের আলজারি জোসেফ ও গুদাকেশ মোতি দুটি করে উইকেট নেন।

About

Popular Links