Saturday, June 15, 2024

সেকশন

English
Dhaka Tribune

কিংস কাপের ফাইনালে হেরে কাঁদলেন রোনালদো

উত্তাপ ছড়ানো ফাইনালে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়েও ১-১ গোলে সমতায় ছিল ম্যাচ

আপডেট : ০১ জুন ২০২৪, ১১:১১ এএম

সৌদি প্রো লিগে আল হিলালের কাছেই হাতছাড়া হয়েছিল শিরোপা। এবার কিংস কাপের ফাইনালে এসে সেই একই প্রতিপক্ষের কাছে হেরে শিরোপাবঞ্চিত হলো আল নাসর। এ সময় ক্রিস্টিয়ানো রোনালদোকে মাঠে হাঁটু গেড়ে মুখ লুকাতে দেখা যায়। পরমুহূর্তে শুয়ে পড়ে মাঠে।

শুক্রবার (৩১ মে) উত্তাপ ছড়ানো ফাইনালে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত সময়েও ১–১ গোলে সমতায় ছিল ম্যাচ। টাইব্রেকারে ৫–৪ গোলে বাজিমাত করে আল হিলাল। তবে ফাইনালে জয়–হার ছাপিয়ে গেছে পর্তুগিজ মহাতারকার কান্নায়।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোলের জন্য মরিয়া হয়ে ওঠে আল নাসর। তবে দলটির জন্য পরিস্থিতি আরও খারাপ হয় ম্যাচের ৫৬ মিনিটে। লাল কার্ড দেখে গোলকিপার ডেভিড ওসপিনা মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় আল নাসর। তবুও লড়াই চালিয়ে যাওয়ার চেষ্টা করে আল নাসর।

এক সময় মনে হচ্ছিল ম্যাচ থেকে বোধহয় ছিটকেই পড়ছে আল নাসর। এরপর ৮৭ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়তে হয় আল হিলালের আলি আলবুলাইহিকে। তখন খেলোয়াড়সংখ্যায় সমতায় ফেরার এক মিনিট পর গোলেও সমতায় ফেরে আল নাসর।

৯০তম মিনিটে লাল কার্ড পেয়ে বেরিয়ে যান আল হিলালের ফরাসি ডিফেন্ডার কালিদু কুলিবালি। তবে ৯ জন নিয়েও অতিরিক্ত সময়ে গোল হজম করেনি আল হিলাল। শেষ পর্যন্ত টাইব্রেকারে জিতে যায় তারা।

ফাইনালে হারের পর গোপন করতে পারেননি নিজের হতাশাও। মাঠ ছেড়েছেন কাঁদতে কাঁদতে। আর রোনালদোর কান্নার বিপরীতে আল হিলালের শিরোপা–উৎসবে যোগ দিয়ে আনন্দে মেতেছেন নেইমার।

About

Popular Links