Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

‘আমি জয়ের লক্ষ্যেই রাশিয়ায় এসেছি’ : নেইমার

“আমি জিততেই এখানে এসেছি। আমি আশা করি, আমি সবসময় উন্নতি করতে পার   

আপডেট : ০৩ জুলাই ২০১৮, ১২:৫৯ পিএম

সামারা অ্যারেনায় সোমবার রাতটা ছিল ব্রাজিলের। সেই সময়কে মধুর করে তুলেছে পিএসজি স্ট্রাইকার। রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে জ্বলে উঠেছে ব্রাজিল তারকা। ৫১তম মিনিটে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের এগিয়ে নেন ব্রাজিল ফরোয়ার্ড। ৮৮তম মিনিটে রর্বেত ফিরমিনোকে দিয়ে গোল করিয়ে জয় নিশ্চিত করেন। মেক্সিকোকে ২-০ গোলে হারায় ব্রাজিল।
 

তাইতো ম্যাচ শেষে তাঁর মুখে প্রশংসার বানী। মেক্সিকোর গোলরক্ষক গিলের্মো ওচোয়াকে নিয়ে মন্তব্য করলেন নেইমার,“ওচোয়া দারুণ একজন গোলরক্ষক। তার মান সম্পর্কে সবাই জানে। দারুণ একটা ম্যাচের জন্য তাকে অভিনন্দন। আমি হাল ছাড়ি না। আমি ব্রাজিলিয়ান 
 

গ্রুপ পর্বে ঠিক নিজেকে প্রকাশ করতে পারেননি নেইমার। তিন ম্যাচে একটি মাত্র গোলের দেখা পেয়েছিলেন। নকআউট পর্বে নিজের ছন্দে ফিরেছেন তিনি। নেইমার জানানলেন, জয়ের জন্যই রাশিয়াতে এসেছেন তিনি।
 
 

“আমি জিততেই এখানে এসেছি। আমি আশা করি, আমি সবসময় উন্নতি করতে পার। আমি জানতাম আমার স্বাভাবিক ছন্দ ফিরে পেতে হলে আমার কিছু গতির দরকার হবে। আগের চেয়ে ভালো অনুভব করছি।
 
 
নিজের দলের  প্রশংসা করতে ভুলে যাননি। তাইতো দল নিয়ে মন্তব্য করলেন, “দলকে নিয়ে আমি খুশি এবং দলের সবাইকে অভিনন্দন। আমরা সবসময় উন্নতি করছি।”

শুক্রবার (০৬ জুলাই) সেমিফাইনালের  টিকেট পেতে বেলজিয়ামের মুখোমুখি হবে ব্রাজিল। 

About

Popular Links