Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

নেইমারকে ম্যারাডোনার পরামর্শ

গ্রুপ পর্বেই কোস্টারিকার বিপক্ষে হলুদ কার্ড পেয়েছেন নেইমার। ফিফার নতুন নিয়মে, আর একটি হলুদ কার্ড পেলেই, পরের ম্যাচে দর্শক হয়ে বসে থাকতে হবে তার। হতে পারে, সেজন্যই পরামর্শ দিয়েছেন ম্যারাডোনা।

আপডেট : ০৬ জুলাই ২০১৮, ০৯:২৬ পিএম

মাঠে নেইমারের বারবার পড়ে যাওয়া নিয়ে, হাসি-ঠাট্টা থেকে শুরু করে সমালোচনা প্রায় সবই হয়েছে। এবার নেইমার আলোচনায় যোগ দিয়েছেন, স্বয়ং আর্জেন্টাইন কিংবদন্তি ডিয়োগো ম্যারাডোনা। ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে মাঠে অহেতুক ডাইভ না দেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে মাঠে নামছে ব্রাজিল। ব্রাজিলিয়ানরা সেমিফাইনাল খেলতে পারবে কিনা তা নিশ্চিত হবে এ ম্যাচের ফলাফলে। আর তাই হয়তো নেইমার প্রসঙ্গে মুখ খুললেন ম্যারাডোনা। এ বিষয়ে ম্যারাডোনা বলেন, “আমার মনে হচ্ছে, বাড়িয়ে দেখানোর চেষ্টা করছে নেইমার। এভাবে অহেতুক পড়ে গেলে হলুদ কার্ডও পেতে পারে সে। এ ছাড়াও এখন ভিএআর পদ্ধতি রয়েছে। এ ধরনের মানসিকতা থেকে বের হয়ে আসা দরকার তার।” 

গ্রুপ পর্বেই কোস্টারিকার বিপক্ষে হলুদ কার্ড পেয়েছেন নেইমার। ফিফার নতুন নিয়মে, আর একটি হলুদ কার্ড পেলেই, পরের ম্যাচে দর্শক হয়ে বসে থাকতে হবে তার। হতে পারে, সেজন্যই এরকম পরামর্শ দিয়েছেন ম্যারাডোনা। 

অবশ্য নেইমার যে কোনো কারণ ছাড়া্ই পড়ে যাচ্ছেন, বিষয়টি এমন নয়। গ্রুপ পর্বে সুইজারল্যান্ডের বিপক্ষের ম্যাচে ১০বার ফাউলের শিকার হয়েছেন ব্রাজিলিয়ান এই খেলোয়াড়। এক ম্যাচে ব্রাজিলের কোনো খেলোয়াড়কে সর্বশেষ এতবার ফাউল করা হয়েছিল ১৯৬৬ সালে।  


About

Popular Links