Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

রোনালদো প্রসঙ্গে সাবেক রিয়াল সভাপতি

রিয়াল সমর্থকদের বিশ্বাস দলের সাফল্যের চাবিকাঠি এখনও রোনালদোর হাতেই রয়েছে। সমর্থকদের সঙ্গে দ্বিমত পোষণ করছেন না, রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি কালদেরনও।

আপডেট : ০৮ জুলাই ২০১৮, ০৬:৪৪ পিএম

দলের সেরা তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে বিক্রি না করার ব্যাপারে, সতর্কবার্তা জানিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি রামন কালদেরন। গুজব রটেছে, পর্তুগাল অধিনায়ককে দলে টানতে রিয়ালকে ১০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে ইতালিয়ান ফুটবল ক্লাব ইউভেন্তস।

নিজ নিজ প্রতিবেদনে ভিন্ন ভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, শুধু রিয়ালকে প্রস্তাব নয়, ক্রিস্টিয়ানো রোনালদো দলে আসলে, তাকে কত বেতন দেওয়া হবে, সেটিও ঠিক করে রেখেছে ইউভেন্তস। পাঁচবারের এই বর্ষসেরা খেলোয়াড়ের বার্ষিক তিন কোটি ইউরো বেতন দেবে ক্লাবটি।

সবমিলিয়ে, রোনালদো ক্লাব বদল করলেও, বিষয়টি অবাক করার মতো কিছু হবে না। কিন্তু, রিয়াল সমর্থকদের বিশ্বাস দলের সাফল্যের চাবিকাঠি এখনও রোনালদোর হাতেই রয়েছে। সমর্থকদের সঙ্গে দ্বিমত পোষণ করছেন না, রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি কালদেরনও। 

এ প্রসঙ্গে কালদেরন বলেছেন, “রোনালদো মাদ্রিদ ছেড়ে চলে গেলে, সে এমন একটি শূণ্যতা রেখে যাবে, যা পূরণ করা সম্ভব হবে না। আপনি সহজেই এমন চ্যাম্পিয়ন খুঁজে পাবেন না, যে দলে ফল নির্ধারক হিসেবে অংশ নেওয়ার পাশাপাশি প্রতি মৌসুমে ৫০টিরও বেশি গোলের নিশ্চয়তা দেবে।” 

তবে, সাবেক রিয়াল সভাপতি কালদেরনের বিশ্বাস, ক্লাবটির বর্তমান সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস এই তারকাকে বোঝাতে পারবেন।” 


About

Popular Links